shono
Advertisement

Piya Chakraborty: বিয়ের রাত পোহাতেই হাসপাতালে পিয়া চক্রবর্তী, হঠাৎ কী হল?

সোমবারই পরমব্রতর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন পিয়া।
Posted: 03:25 PM Nov 28, 2023Updated: 05:02 PM Nov 28, 2023

শম্পালী মৌলিক: বিয়ের রাত পোহাতেই হাসপাতালে ছুটতে হল পিয়া চক্রবর্তীকে (Piya Chakraborty)। সোমবারই অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে সেরেছেন সঙ্গীতশিল্পী তথা সমাজকর্মী ও মানসিক স্বাস্থ্যকর্মী। আচমকা কী হল?

Advertisement

জানা গিয়েছে, বহুদিন ধরেই কিডনি স্টোনের সমস্যা রয়েছে পিয়ার। এ নিয়ে বেশ ভুগতে হয়েছে তাঁকে। একাধিকবার চিকিৎসকের কাছেও যেতে হয়েছে। চিকিৎসকের পরামর্শ মতোই মঙ্গলবার শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন পিয়া। সেখানেই তাঁর অস্ত্রোপচার হওয়ার কথা। শোনা গিয়েছে, মাইনর একটি সার্জারি হবে পিয়ার।

[আরও পড়ুন: Filmfare OTT: আলিয়া-মনোজ-সোনাক্ষীদের হাতে ব্ল্যাক লেডি, আর কারা পেলেন পুরস্কার?]

সোমবার সকাল থেকেই পরমব্রত ও পিয়ার বিয়ে নিয়ে চর্চা ছিল। দুপুরে রেজিস্ট্রি বিয়ে সারেন দুজন। সেই সময় দুই পরিবারের সদস্যরাই শুধুমাত্র উপস্থিত ছিলেন। পরে সোশাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেন পরমব্রত।

রাতে ভবানিপুরে হয় পরমব্রত ও পিয়ার রিসেপশন। সেখানেও বিশেষ আড়ম্বর ছিল না। নিমন্ত্রিতদের তালিকায় আত্মীয় ও বন্ধুরাই বেশি ছিলেন। তারকাদের মধ্যে ঋতব্রত মুখোপাধ্যায়কে দেখা গিয়েছে মাত্র। তবে সোশাল মিডিয়ায় পরমব্রত ও পিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মনামী ঘোষরা।

[আরও পড়ুন: বক্স অফিসে মুখোমুখি ‘অ্যানিম্যাল’ ও ‘স্যাম বাহাদুর’, ছবি মুক্তির আগে রণবীরকে কী বার্তা ভিকির? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement