shono
Advertisement

রামলালার প্রাণপ্রতিষ্ঠার আগে ‘লতা দিদি’র স্মৃতিতে কাতর মোদি, শেয়ার করলেন ভজন

ময়ুরেশ পাইয়ের সঙ্গীতায়োজনে গানটি গেয়েছিলেন ভারতরত্ন।
Posted: 12:39 PM Jan 17, 2024Updated: 12:16 PM Jan 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কয়েকটা দিন। তার পরই অযোধ্যার মন্দিরে হবে রামলালার প্রাণপ্রতিষ্ঠা। চারদিকে সাজো সাজো রব। এমন সময় প্রয়াত কিংবদন্তি লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar) স্মরণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোশাল মিডিয়ায় শেয়ার করলেন ‘লতা দিদি’র গাওয়া রামভজন।

Advertisement

ময়ুরেশ পাইয়ের সঙ্গীতায়োজনে ভজনটি গেয়েছিলেন ভারতরত্ন লতা মঙ্গেশকর। তা টুইট করে প্রধানমন্ত্রী লেখেন, “আমরা সবাই যখন ২২ জানুয়ারির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে, এখনকে এই সময় খুব মিস করব, আমাদের প্রিয় লতা দিদি। এই শ্লোক তিনি গেয়েছিলেন। তাঁর পরিবার আমাকে জানিয়েছেন এটিই তাঁর গাওয়া শেষ শ্লোক।”

 

 

[আরও পড়ুন: পাপারাজ্জি দেখেই মেজাজ হারালেন শাহরুখ, হলটা কী ‘বাদশা’র?]

লোকসভা ভোটের আগেই রাম মন্দিরের (Ram Mandir) উদ্বোধন। মোদি, যোগীর মতো রাজনৈতিক নেতা, সন্ন্যাসী, ভক্তদের পাশাপাশি বলিউডের অনেকেই এই দিনে আমন্ত্রিত। সূত্রের খবর মানলে ইতিমধ্যেই আমন্ত্রণপত্র পৌঁছেছে আমিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত, টাইগার শ্রফ, রাজকুমার হিরানি, সঞ্জয় লীলা বনশালি, আয়ুষ্মান খুরানা, রণবীর কাপুর, আলিয়া ভাট, বিরাট কোহলি, অনুষ্কা শর্মা, রোহিত শেট্টির বাড়িতে। মোদি-ঘনিষ্ঠ বলে পরিচিত অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত, অনুপম খের, সানি দেওলও আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন।


আটের দশকে শুরু হয়েছিল রামানন্দ সাগরের ‘রামায়ণ’ সিরিয়াল। তাতে রাম ও সীতার চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন অরুণ গোভিল ও দীপিকা চিখলিয়া। দুজনেই রামমন্দিরের উদ্বোধনে আমন্ত্রিত। দক্ষিণাত্য থেকে আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন রজনীকান্ত, প্রভাস, চিরঞ্জীবী, মোহনলাল, ধনুষ, যশ, ঋষভ শেট্টি।

[আরও পড়ুন: রামনাম করে ট্রোলড গায়িকা চিত্রা, ‘কেরালাকে তালিবান রাজ্য হতে দেব না’, হুঙ্কার BJP নেতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement