shono
Advertisement

প্রকাশ্যে এল প্রীতির বিয়ের ‘রাজকীয়’সাজ

দীর্ঘ প্রতিক্ষার পর প্রীতির এমন 'রাজকীয়' সৌন্দর্য দেখে মুগ্ধ তাঁর ভক্তরা। The post প্রকাশ্যে এল প্রীতির বিয়ের ‘রাজকীয়’ সাজ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:51 PM Sep 01, 2016Updated: 06:21 PM Sep 01, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাল রং বরাবরই প্রিয় প্রীতি জিন্টার। আর তাই জীবনের স্পেশাল দিনটাতে নিজেকে লাল রঙেই সাজিয়ে তুলেছিলেন তিনি। লাল লেহেঙ্গা, লাল টিপ আর রাজস্থানি টিকলিতে এক্কেবারে রাজস্থানি ঢঙে পাত্রী হয়ে উঠেছিলেন বলি-ডিভা প্রীতি। আর স্বামী? দীর্ঘদিনের পার্টনার জিন গুডেনাফ পরেছিলেন সেরোয়ানি। হাতে ছিল তলোয়ার। ভাবছেন তো? প্রীতি তো সেই ফেব্রুয়ারিতে সাত পাকে বাঁধা পড়েছেন। তাহলে এতদিন পর কেন তাঁর বিয়ে নিয়ে কথা হচ্ছে? হওয়ার কারণ আছে। কারণ প্রীতির এই রয়্যাল সাজ এতদিন ফ্যানদের নজরে আসেনি। বৃহস্পতিবার অবশেষে সোশ্যাল মিডিয়ায় সেই ছবিগুলির দেখা মিলল।

Advertisement

মেহেন্দি-সঙ্গীত-সহ বিয়ের সব অনুষ্ঠান হয়েছিল ক্যালিফোর্নিয়ায়। সেখানেই তাঁর প্রিয় ডিজাইনার মনীশ মালহোত্রার তৈরি করা লেহেঙ্গায় রাঙা হয়েছিলেন প্রীতি।

আমেরিকার জেনের গুডেনাফের সঙ্গে নয়া জীবন বেশ সুখেই কাটছে বি-টাউনের এই মিষ্টি মুখের অভিনেত্রীর। মুম্বইতে ঘটা করে রিসেপশন হয়েছিল তাঁদের। চলতি বছরের ১৩ মে সেই রিসেপশন পার্টিতে শাহরুখ থেকে সলমন, মাধুরী থেকে জুহি চাওলা সকলেই উপস্থিত হয়েছিলেন।

দীর্ঘ প্রতিক্ষার পর প্রীতির এমন ‘রাজকীয়’ সৌন্দর্য দেখে মুগ্ধ তাঁর ভক্তরা।

The post প্রকাশ্যে এল প্রীতির বিয়ের ‘রাজকীয়’ সাজ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement