shono
Advertisement

টলিপাড়ার Prisma ম্যানিয়া

এক এক করে চোখ রাখুন ছবিগুলোয়। দেখুন, Prisma ম্যানিয়ায় কেমন মেতেছে টলিপাড়া! The post টলিপাড়ার Prisma ম্যানিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 01:29 AM Jul 26, 2016Updated: 05:14 PM Feb 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: Prisma! Prisma! Prisma!

Advertisement

মেয়ের সঙ্গে স্বস্তিকা মুখোপাধ্যায়

ফেসবুক খুললেই এখন দেওয়াল উপচে পড়ছে Prisma অ্যাপের ফিনিশ করা ছবিতে!

অন্য মেজাজে পরমব্রত চট্টোপাধ্যায়

অবশ্য, ব্যাপারটা খুব একটা অস্বাভাবিকও কিছু নয়। অনেক দিন ধরেই হরেক ফটো ফিনিশিং অ্যাপ ব্যবহার করতে করতে ক্লান্ত হয়ে পড়েছে মানুষ। নতুন কিছু আর হাতের নাগালে আসছে না। ফলে, জন্ম নিচ্ছে একঘেয়েমি। সবাই তো আর ফটোশপ ব্যবহার করে তাক লাগাতে জানেন না!

মনামি ঘোষের Prisma মুহূর্ত

সেই দিক থেকে বাজারে আসার সঙ্গে সঙ্গেই নজর কেড়েছে Prisma। নজর কেড়েছে এর ফটোগ্রাফকে পেন্টিং করে তোলার হরেক ফিল্টার। কে-ই বা চান না, তাঁর একটা হাতে আঁকা ছবি থাকুক? তার উপর Prisma যখন দিচ্ছে কল্পনার চেয়েও বেশি ফটোগ্রাফকে পেন্টিং করে তোলার ফিল্টার, তখন তো খেলাচ্ছলে Prisma ব্যবহার করে তোলা হরেক ছবি আপলোডেড হবেই সোশ্যাল মিডিয়ায়।

ছেলের সঙ্গে সুমন মুখোপাধ্যায়

আরও একটা কারণ কিন্তু আছে এই Prisma-জ্বরের। কিছু দিন আগে পর্যন্তও আইফোন ছাড়া Prisma অ্যাপ ব্যবহার করা যেত না। সদ্য Prisma এসেছে অ্যান্ড্রয়েড ভার্সনে ব্যবহারের জন্য। সেই দিক থেকে দেখলে ঠিক আজকের আগে পর্যন্ত Prisma মানে ছিল আভিজাত্যও!

Prisma রহস্যে সাহেব ভট্টাচার্য

সেই আভিজাত্যের ছোঁওয়া, বলাই বাহুল্য এসে লেগেছে টলিপাড়াতেও। আমার, আপনার প্রিয় টলিপাড়ার নায়ক-নায়িকারা Prisma ব্যবহার করে তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আপলোড করেছেন নানা মেজাজের নানা রঙের ছবি।

Prisma’র চতুষ্কোণে সায়নী ঘোষ

স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, সুমন মুখোপাধ্যায়, মনামি ঘোষ, সায়নী ঘোষ, সাহেব ভট্টাচার্য, জয় সরকার- প্রায় কেউই বাদ নেই এই তালিকা থেকে।

Prisma’র সুরে জয় সরকার

এক এক করে চোখ রাখুন ছবিগুলোয়। দেখুন, Prisma ম্যানিয়ায় কেমন মেতেছে টলিপাড়া!

The post টলিপাড়ার Prisma ম্যানিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement