shono
Advertisement

ক্যামেরার সামনেই হলিউড অভিনেতার সঙ্গে শরীরী মিলন! কীভাবে? তথ্য ফাঁস প্রিয়াঙ্কার

২৮ এপ্রিল আমাজন প্রাইমে মুক্তি পাবে প্রিয়াঙ্কার 'সিটাডেল'।
Posted: 03:48 PM Apr 19, 2023Updated: 03:49 PM Apr 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউড ছবি ‘সিটাডেলে’ অভিনেতা রিচার্ডের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। ইতিমধ্য়েই এই ছবির ট্রেলারে তা দেখে হইচই শুরু। অনেকেই মনে করছেন প্রিয়াঙ্কা ও রিচার্ডের রসায়ন একেবারেই আগুন জ্বালানোর মতো। তা কীভাবে এই রসায়ন জমে উঠল? কীভাবেই বা খোলখুলিভাবে ক্য়ামেরার সামনে রিচার্ডের সঙ্গে ঘনিষ্ঠ হলেন প্রিয়াঙ্কা!

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বললেন, আমরা একে অপরকে সাহায্য করেছি। কখনও কোনও ক্যামেরা আঙ্গিক নিয়ে আমার সমস্যা হলে ওকে তখন বলতাম হাত দিয়ে আমাকে আড়াল করতে।

[আরও পড়ুন:  ‘বাড়াবাড়ি করবেন না, এটা ব্যক্তিগত ব্যাপার’, বিয়ে নিয়ে প্রশ্ন করতেই রেগে লাল পরিণীতি!]

প্রিয়াঙ্কা এই সাক্ষাৎকারে আরও বলেন, ”আসলে দর্শক শুধু দৃশ্যগুলোই পর্দায় দেখেন। কিন্তু আমরা যখন শুটিং করি, সেখানে কয়েক হাজার মানুষ আমাদের ঘিরে থাকেন। তাই কাজটার দিকেই আমাদের নজর থাকে।”

এক সময় মুম্বইয়ের ‘দেশি গার্ল’ ছিলেন প্রিয়াঙ্কা। তবে এখন তাঁর বাস মার্কিন মুলুকে। হলিউডে প্রিয়াঙ্কার প্রথম সিরিজ ছিল ‘কোয়ান্টিকো’। তারপর একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’ সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। মাঝে মেয়ে মালতীকে নিয়ে কয়েকটাদিন ব্যস্ত ছিলেন। পরে আবার ‘সিটাডেল’-এর কাজে মন দেন।

হলিউডের রুশো ব্রাদার্সের প্রযোজনায় তৈরি নতুন ওয়েব সিরিজ ‘সিটাডেল’। ট্রেলারের পরতে পরতে ছড়িয়ে অ্যাকশন আর সাসপেন্স। ছবিতে স্মৃতিশক্তি হারানো এজেন্টের ভূমিকায় দেখা যাচ্ছে প্রিয়াঙ্কার চরিত্র নাদিয়াকে। কিন্তু সত্যিই কি তাই? উত্তর পেতে গেলে দেখতে হবে ‘সিটাডেল’। ২৮ এপ্রিল থেকে তা দেখা যাবে আমাজন প্রাইমে।

[আরও পড়ুন: অ্যাকশনের ডাবল ধামাকা! ‘টাইগার ভার্সেস পাঠান’-এর থিম ভিডিওতে দুরন্ত শাহরুখ-সলমন ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement