shono
Advertisement

বিদেশি বেবি ফুড নয়, প্রিয়াঙ্কার মেয়ে মালতীর পছন্দ এই দেশি খাবারগুলি

খাবারের দিক থেকে মায়ের স্বভাবই পেয়েছে ছোট্ট মালতী।
Posted: 02:18 PM Apr 05, 2023Updated: 02:18 PM Apr 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ের মতোই ‘দেশি গার্ল’ মালতী মেরি চোপড়া জোনাস (Malti Marie Chopra Jonas)। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের মেয়ের নাকি বিদেশি বেবি ফুড পছন্দ নয়। তার চেয়ে মশলাদার দেশি খাবার খেতেই বেশি ভালবাসে সে।

Advertisement

২০২২ সালের জানুয়ারি মাসে প্রিয়াঙ্কা (Priyanka Chopra) ও নিকের মেয়ের জন্ম হয়। সারোগেসির মাধ্যমে মা হয়েছেন অভিনেত্রী। কাজের ব্যস্ততার মাঝেও মেয়েকে সামলান প্রিয়াঙ্কা। কিছুদিন আগে যখন ভারতে এসেছিলেন নিক ও মালতীকে সঙ্গেই এনেছিলেন।

[আরও পড়ুন: ‘War 2’-এর নয়া চমক, এবার হৃতিকের সঙ্গে দ্বৈরথে দক্ষিণী সুপারস্টার এনটিআর জুনিয়র!]

দেশে ফিরেই নীতা আম্বানির সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন প্রিয়াঙ্কা। তিন দিন ধরে তিনি ও নিক সেজেগুজে হাজির হয়েছিলেন নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে। এরপর দেশে নিজের আন্তর্জাতিক ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর প্রচার সারেন প্রিয়াঙ্কা। এই প্রচারের ফাঁকেই প্রিয়াঙ্কা জানান, মশলাদার এবং চটপটা স্বাদের খাবার বেশ পছন্দ ছোট্ট মালতীর। বিশেষ করে মটর পনির ও বিরিয়ানি। তাই খাবার বিষয়ে অন্তত মায়ের স্বভাবই পেয়েছে এক বছরের শিশু।

এক সময় মুম্বইয়ের ‘দেশি গার্ল’ ছিলেন প্রিয়াঙ্কা। তবে এখন তাঁর বাস মার্কিন মুলুকে। হলিউডে প্রিয়াঙ্কার প্রথম সিরিজ ছিল ‘কোয়ান্টিকো’। তারপর একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’ সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। মাঝে মেয়ে মালতীকে নিয়ে কয়েকটাদিন ব্যস্ত ছিলেন। পরে আবার ‘সিটাডেল’-এর কাজে মন দেন।হলিউডের রুশো ব্রাদার্সের প্রযোজনায় তৈরি নতুন ওয়েব সিরিজ ‘সিটাডেল’। ছবিতে প্রিয়াঙ্কার বিপরীতে রয়েছেন হলিউডের হ্যান্ডসাম হাঙ্ক রিচার্ড ম্যাডেন (Richard Madden)।

[আরও পড়ুন: নগ্ন ছবি পর্নসাইটে ছড়ানোর হুমকি! ‘শিবপুর’ সিনেমার প্রযোজকের মেল প্রকাশ করলেন স্বস্তিকা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement