shono
Advertisement

‘অযোধ্যা’ উচ্চারণের চেষ্টায় মালতী, রামমন্দিরে মেয়ের কীর্তিতে আপ্লুত প্রিয়াঙ্কা, দেখুন ভিডিও

প্রিয়াঙ্কাকন্যা খুদে মালতীর মিষ্টি ভিডিও মন কাড়বে।
Posted: 07:13 PM Mar 21, 2024Updated: 07:13 PM Mar 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সকালেই রামলালার টানে স্বামী নিক জোনাস ও মেয়ে মালতী মেরি জোনাসকে নিয়ে অযোধ্যা ছুটেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। আর রাতে ‘জয় শ্রী রাম’ লিখে সোশাল মিডিয়ায় রামমন্দির দর্শনের একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। যা দেখে ‘সংস্কারি দেশি গার্ল’-এর প্রশংসায় পঞ্চমুখ হয়েছিল নেটপাড়া। কেউ কেউ আবার অভিনেত্রীকে ‘সনাতনী’ বলেও তকমা দিয়েছেন। তবে এবার মায়ের থেকে লাইমলাইট সরে গেল মেয়ে মালতীর দিকে। খুদের মুখে অযোধ্যা উচ্চারণ শুনে মন গলে গেল ভক্তদের।

Advertisement

প্রিয়াঙ্কার শেয়ার করা ভিডিওতেই দেখা গেল, খুদে মালতী মায়ের কোলে চড়ে আধো আধো উচ্চারণে অযোধ্যা বলার চেষ্টা করছে। মেয়ের এমন কীর্তি দেখে হতবাক দেশি গার্ল। আর সেই ভিডিওই এখন নেটপাড়ার চর্চায়। মার্কিন মুলুকে থেকেও দেশের সংস্কৃতি, আচার, রীতি-নীতি ভোলেননি প্রিয়াঙ্কা চোপড়া। বরং স্বামী নিক জোনাসকেও নিজের শিকড়ের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন। পাশ্চাত্য সংস্কৃতির ভিড়েও নিয়ম করে সমস্ত ভারতীয় উৎসব-অনুষ্ঠান পালন করেন নিক-প্রিয়াঙ্কা। অতঃপর বাড়িতে সেই রেওয়াজের প্রভাব যে খানিকটা হলেও মালতী মেরি চোপড়া জোনাসের উপর পড়বে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘শাড়ির আঁচলেই সব সম্মান লুকিয়ে কিনা!’, মমতা শঙ্করকেই কটাক্ষ স্বস্তিকার?]

ছোট্ট মালতীকে দেখে আবার অনেকে ‘খুদে সীতা’র সঙ্গে তুলনাও করলেন। বুধবার রামমন্দিরে একেবারে দেশি অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। পরনে হলুদ শাড়ি। গলায় গেরুয়া উত্তরীয়। এদিকে নিক জোনাসও পাঞ্জাবি-পাজামা পরেছেন। মায়ের কোলে চড়েই রামলালার দর্শন সারল মালতী। আর সেসব ছবি-ভিডিওতেই বর্তমানে মজেছেন প্রিয়াঙ্কা-অনুরাগীরা।

[আরও পড়ুন: রানির জন্মদিনে দুর্গাষ্টমীর ছবি দিয়ে শুভেচ্ছা কাজলের, দূরত্ব ঘুচল ‘মুখার্জি সিস্টার্স’-এর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement