shono
Advertisement

ফারহান আখতারের বাড়ি গিয়ে দেখা করলেন প্রিয়াঙ্কা, শেষমেশ কি ‘জি লে জারা’য় রাজি?

স্বামী নিক ও মালতীকে নিয়ে ফারহানের বাড়িতে প্রিয়াঙ্কা।
Posted: 10:34 AM Mar 19, 2024Updated: 10:34 AM Mar 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় দুবছর আগে ‘জি লে জারা’ ছবির ঘোষণা করে হইচই ফেলে দিয়েছিলেন ফারহান আখতার। এক ছবিতেই প্রিয়াঙ্কা, আলিয়া, ক্যাটদের সই করিয়ে রীতিমতো অসম্ভবকে সম্ভব করে দিয়েছিলেন তিনি। যেখানে এই তিন নায়িকাকে একফ্রেমে আনতে কালঘাম ছুটিয়েছেন বহু পরিচালক সেখানে, ফারহানের এক কথাতেই রাজি তিনকন্যা! শোনা গিয়েছিল, ‘জিন্দেগি না মিলেগি দুবারা’ ছবির ঢঙেই নাকি তিন নায়িকাকে নিয়ে রোড ট্রিপের গল্প বলবেন ফারহান। তবে সময় এগোতেই কাহানিতে টুইস্ট। দুম করেই ছবি ছাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা নাকি স্পষ্টই ফারহানকে জানিয়ে দিয়েছিলেন আমেরিকা থেকে উড়ে এসে ছবি শুটিংয়ে অংশ নেওয়া তাঁর পক্ষে সম্ভব নয়, কারণ মেয়ে মালতীর দেখাভাল করতে হবে।

Advertisement

তার পরেই খবরে এল ‘জি লে জারা’ ছাড়লেন আলিয়া। আলিয়ার কোলেও এল ছোট্ট রাহা। করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়লেন আলিয়া। মাঝখান থেকে ফারহানের হাতে তখন শুধুই ক্যাটরিনা। অবস্থা বুঝে ক্যাটরিনা গেলেন ব্যাকফুটে। ফারহানকে তিনিই জানিয়ে দিলেন, ‘জি লে জারা’-তে তিনিও থাকছেন না! উপায় না দেখে, ফারহান বন্ধ করলেন চিত্রনাট্যের খাতা। মন দিলেন ‘ডন ৩’ ছবির কাজে।

[আরও পড়ুন: কার সুরে মুগ্ধ ‘দাদা’ সৌরভ? হোলি স্পেশাল এপিসোডের আগাম ঝলকেই ফাঁস তথ্য]

তবে ফের কাহানিতে টুইস্ট। সূত্র বলছে, মুম্বইতে পা রেখে প্রিয়াঙ্কা নাকি সবার প্রথম ফোন করেছিলেন ফারহান আখতারকেই। এমনকী, সোমবার সন্ধে নাগাদ ফারহানের বাড়িতে গিয়ে দেখাও করলেন পিগি চপস। ফারহান ঘনিষ্ঠরা বলছেন, ”প্রিয়াঙ্কা নাকি আগ্রহ দেখিয়েছেন জি লে জারা নিয়ে। এমনকী, ফের আলিয়া ও ক্যাটরিনাকে রাজি করানোর গুরু দায়িত্ব প্রিয়াঙ্কা নাকি নিজের কাঁধেই নিয়েছেন।”

‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন প্রিয়াঙ্কা। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। শেষ তাঁকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল।

[আরও পড়ুন: শিক্ষা দুর্নীতি থেকে রবিনা ট্যান্ডনের সঙ্গে আইনি যুদ্ধ, সব নিয়ে খোলামেলা আড্ডায় চন্দন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement