shono
Advertisement

‘খুব মিস করি তোমায়…’, জন্মদিনে সৌমিত্র স্মরণে প্রসেনজিৎ-অতনু

কিংবদন্তির পাঠ করা কবিতার ভিডিও শেয়ার করলেন সৌরেন্দ্র-সৌম্যজিৎ।
Posted: 03:05 PM Jan 19, 2024Updated: 05:41 PM Jan 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের ‘শাখা প্রশাখা’য় অষ্টেপৃষ্ঠে জড়িয়ে তাঁর স্মৃতি। এই স্মৃতিই সম্বল। সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) নামের জাদুতে আজও আচ্ছন্ন অনুরাগীরা। জন্মবার্ষিকীতে এই মানুষটাকে ভীষণ মিস করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, অতনু ঘোষ, সৌরেন্দ্র-সৌম্যজিৎরা।

Advertisement

প্রিয় সৌমিত্রকাকুর চলে যাওয়া আজও মেনে নিতে পারেন না প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। সোশাল মিডিয়ায় প্রয়াত কিংবদন্তির ছবি শেয়ার করে তিনি লেখেন, “শুভ জন্মদিন সৌমিত্র কাকু… খুব মিস করি তোমায়… প্রণাম নিও।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের ফোন নম্বর যেভাবে তাঁর মোবাইলে সেভ করা সেই স্ক্রিনশট শেয়ার করেন ‘ময়ূরাক্ষী’ সিনেমার পরিচালক অতনু ঘোষ। ক্যাপশনে লেখেন, “মোবাইল কন্ট্যাক্ট বইয়ে প্রোফাইল ছবি, নাম, নম্বর যেমন ছিল, তেমনই আছে। নির্ঘাত একদিন ফোন বেজে উঠবে – ‘কী ব্যাপার বলো তো… এতদিন পাত্তা নেই? চলো, কিছু একটা করি! দাঁড়াও, এক মিনিট ধরো, ডায়রিটা নিয়ে আসি…’শুভ জন্মদিন।”

[আরও পড়ুন: বিলকিস কাণ্ডে ৯ অভিযুক্ত নিখোঁজ! তালা ঝুলছে গুজরাটের গ্রামের বাড়িতে!]

“তবুও জীবন বিমুখ হচ্ছি না, থেকে যাওয়াটাই সত্যি…”, একথা লিখেই দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের পক্ষ থেকে সৌমিত্র চট্টোপাধ্যায়কে শ্রদ্ধা জানানো হয়েছে। শেয়ার করা হয়েছে তাঁর ছবি।

 

“শুভ জন্মদিন স্যার! আপনি সব সময় আমাদের সাথেই আছেন”, একথা লিখে প্রয়াত কিংবদন্তিকে জন্মদিনে স্মরণ করা হয়েছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা উইন্ডোজ প্রোডাকশনের পক্ষ থেকে।

“অভিনয় আমার ডান হাত, কবিতা বাঁ হাত”, বলতেন সৌমিত্র চট্টোপাধ্যায়। কিংবদন্তির কবিতা পাঠের ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন সৌরেন্দ্র-সৌম্যজিৎ জুটি।

[আরও পড়ুন: রামমন্দির উদ্বোধনে থাকবেন আডবাণী, দায়িত্ব নিল বিশ্ব হিন্দু পরিষদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement