shono
Advertisement

মদ্যপ অবস্থায় নর্দমায় উলটে পড়লেন ‘সুপারস্টার’ পুনিত! সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

গালিগালাজ করায় বিগ বস থেকে তাড়ানো হয়েছে পুনিতকে।
Posted: 06:24 PM Jul 03, 2023Updated: 06:25 PM Jul 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড! এমনই মদের নেশা করলেন যে উলটে পড়লেন নর্দমায়! হ্য়াঁ, বিগবস থেকে বিতাড়িত হয়ে এমনই অবস্থা সোশ্যাল মিডিয়ার সেনসেশন সুপাস্টার পুনিত। নেটিজেনরাই পুনিতের নাম দিয়েছেন সুপারস্টার। তাই পুনিতের হাবভাব সুপারস্টারের থেকে কিছু কম নয়। সেই পুনিতের এমন উদ্ভট কাণ্ডে হইচই নেটপাড়ায়।

Advertisement

সোশ্যাল মিডিয়ার হাত ধরে পুনিতের যে ভিডিও ভাইরাল হয়েছে, সেই ভিডিওতে দেখা গিয়েছে মদ্যপ অবস্থায় নাচতে নাচতে উলটে পরলেন নর্দমায়। তবে নাচ কিন্তু থামেনি পুনিতের। নর্দমার নোংরা জল গায়ে মেখেই ফের নাচ শুরু।

ওটিটি বিগবসের দ্বিতীয় সিজনে প্রতিযোগী হিসেবে জায়গা করে নিয়ে ছিলেন পুনিত। তবে ২৪ ঘণ্টার মধ্য়েই তাঁকে বিগ বসের ঘর থেকে তাড়ানো হয়। সোশ্যাল মিডিয়ায় উদ্ভট কাণ্ডকারখানার জন্য়ই জনপ্রিয় পুনিত। সেই উদ্ভট কাণ্ডের জন্য়ই বিগ বস থেকে ফসকে যান। তবে বিগ বস ফেরত হওয়ায় সোশ্যাল মিডিয়ায় কিন্তু অনুরাগীদের সংখ্য়া বেড়েই চলেছে পুনিতের।

[আরও পড়ুন: রহস্যের ঘেরাটোপে রণবীর-দীপিকা-রামচরণ, সিনেমা না বিজ্ঞাপন? ভিডিও দেখে উঠছে প্রশ্ন]

শো শুরুর মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই ‘বিগ বস OTT’ থেকে বহিষ্কৃত হয়েছেন। তারপরই সলমন খানের (Salman Khan) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করতে শুরু করলেন পুণীত সুপারস্টার (Puneet Superstar)। বেশিক্ষণ তাঁর কথা শুনলে নাকি বলিউডের ‘দাবাং’ খানের ডিসপিরিন লাগবে, এমনই দাবি করেছেন পুণীত।

এবারের তারকা প্রতিযোগীদের মধ্যে রয়েছেন পূজা ভাট, সাইরাস ব্রোচা, আলিয়া সিদ্দিকি, অবিনাশ সচদেবরা। এঁদের মধ্যেই ১২ নম্বর প্রতিযোগী হিসেবে এসেছিলেন পুণীত সুপারস্টার। নিজেকে সোশ্যাল ইনফ্লুয়েন্সার হিসেবে দাবি করে তিনি। অনুরাগীরা তাঁকে ‘পুণীত সুপারস্টার’ বা ‘লর্ড পুণীত’ বলেও ডাকেন।

‘বিগ বস OTT’-র ঘরে ঢুকেই তাণ্ডব শুরু করেন পুণীত। অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। ঘরের জিনিসপত্রও নষ্ট করেন পুণীত। নিজের গালে টুথপেস্ট লাগাতে থাকেন। মাথায় ঢালতে থাকেন হ্যান্ডওয়াশ। এরপর পুণীতকে সতর্ক করা হয়। কথা না শুনলে ঘর থেকে বের করে দেওয়ার হুঁশিয়ারিও দেওয়া হয়। কিন্তু তাতে যেন আগুনে ঘৃতাহুতি পড়ে। পুণীত জোর গলায় ঘোষণা করতে থাকেন, ‘বিগ বস OTT’ থেকে বার করে দেওয়া হলেও তাঁর কিছু এসে যায় না। গোটা ঘটনার জেরেই মাত্র ২৪ ঘণ্টার মধ্যে পুণীতকে ঘর থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়।

[আরও পড়ুন: চুমুতে ভালবাসার অঙ্গীকার, চার্চে গিয়ে জার্মান প্রেমিকের সঙ্গে বিয়ে বাঙালি অভিনেত্রীর ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement