shono
Advertisement

শিল্পার সঙ্গে ডিভোর্স? মুখ খুললেন রাজ কুন্দ্রা

পর্নকাণ্ডে জড়িয়ে ২ মাসের উপর জেল খাটতে হয়েছিল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।
Posted: 03:39 PM Oct 21, 2023Updated: 03:39 PM Oct 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ কুন্দ্রার একটা সোশাল মিডিয়া পোস্টে হইচই পড়ে গিয়েছিল গোটা বলিপাড়ায়। শোনা গিয়েছিল রাজ নাকি শিল্পাকে ডিভোর্স দিচ্ছেন। আর সেই কারণেই নাকি সেপারেশন ঘোষণা করেছেন রাজ। তবে এই গুঞ্জন যখন দাবানলের মতো ছড়িয়ে পড়ল পুরো ফিল্ম ইন্ডাস্ট্রিতে, ঠিক তখনই মুখ খুললেন রাজ। একটি ভিডিও পোস্ট করে রাজ স্পষ্ট জানিয়ে দিলেন ঠিক কার সঙ্গে তিনি সেপারেশনে আছেন।

Advertisement

রাজ একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, রাজ তাঁর নানা ধরনের মাস্ক খুলে রেখে দিচ্ছেন। আসলে রাজ এই মাস্কগুলোকেই জীবন থেকে সরিয়ে দিচ্ছেন।

[আরও পড়ুন: ভালো-মন্দের যুদ্ধে যোদ্ধা ‘গণপত’-এর উত্থান, অ্যাকশনেই ভরসা নায়ক টাইগার শ্রফের]

২০২১ সালের ঘটনা। পর্নকাণ্ডে জড়িয়ে ২ মাসের উপর জেল খাটতে হয়েছিল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। হটশট নামক অ্যাপের জন্য নীল ছবি তৈরি করার অভিযোগ উঠেছিল তাঁর উপর। আইনি জটিলতার জেরে ৬৩ দিন আর্থার রোড জেলে থাকতে হয় রাজ কুন্দ্রাকে। দুই সন্তানকে নিয়ে তখন নায়িকা শিল্পার সংসারে ঝড়। চারদিক থেকে কটুক্তি, নিন্দা, সমালোচনা সইতে হয়েছিল বলিউড অভিনেত্রীকে। তবে একুশের সেপ্টেম্বর মাসে ৫০ হাজার টাকার বন্ডের বিনিময়ে জামিন পান রাজ। সেই পর্নকাণ্ডে পরই লাইমলাইট থেকে দূরে থাকেন শিল্পার স্বামী। মুখোশ ঢাকা অবস্থায় বহুবার তাঁকে লেন্সবন্দি করেছেন পাপ্পারাজিরা। তবে এই সময়টায় শক্ত ঢাল হয়ে রাজের পাশে ছিলেন শিল্পা। সে স্ত্রীকে কি ছাড়া যায়!

[আরও পড়ুন: সিনেমা হলে হিট ‘রক্তবীজ’, ঢাক বাজিয়ে উমাবরণ মিমির, কচিকাচাদের নিয়ে মাতলেন পুজোয় ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement