পুরুষদের মনে ব্যথা বাড়িয়ে প্রকাশ্যে ‘স্ত্রী’ ছবির ট্রেলার

09:04 PM Jul 26, 2018 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে ‘মর্দ কো দর্দ নেহি হোতা’। কিন্তু কথায় তো অনেক কিছুই বলে, সব তো আর কাজে ফলে না। মানুষ মাত্রেই ব্যথা থাকবে। বিশেষ করে পুরুষদের তো থাকবেই। তাঁদেরও তো শরীর আছে। মন আছে। আর এই মন যদি কোনও স্ত্রী-র প্রতি দুর্বল হয়ে পড়ে, তাহলে সারাজীবনের ব্যথা শুরু হয়ে যায়। এমনই এক ব্যথার কাহিনি নিয়ে আসছেন পরিচালক অমর কৌশিক। এবার ‘মর্দ কো দর্দ হোগা’। কারণ প্রকাশ্যে এসেছে ‘স্ত্রী’ ছবির ট্রেলার।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

Advertising
Advertising

[হ্যাপির কাণ্ডকারখানা নিয়ে আসছে ছবির সিক্যুয়েল, প্রকাশ্যে ট্রেলার]

কে এই স্ত্রী? এই প্রশ্নেই শুরু হয়েছে ছবির ট্রেলার। বই থেকে স্ত্রী-র গল্প পড়ে শোনাচ্ছেন পঙ্কজ ত্রিপাঠি। শুনছেন রাজকুমার রাও, অপারশক্তি খুরানা। ছবিতে দরজি হিসেবে দেখা যাবে রাজকুমারকে। তাঁর সঙ্গে রয়েছেন শ্রদ্ধা কাপুর। রাজকুমারের প্রেমিকার চরিত্রে রয়েছেন শ্রদ্ধা। তবে দু’জনের সম্পর্কে প্রেম কম, রহস্য বেশি স্পষ্ট হয়েছে। ট্রেলারে যেটুকু বোঝা যাচ্ছে, তাতে পুরো গল্পেই রয়েছে ভূতুড়ে রহস্য ও রোমাঞ্চ। এর সঙ্গেই রয়েছে কমেডির টোটকা।

২০১৭ সালে নভেম্বর মাসে জানা যায়, হরর কমেডি নিয়ে আসছেন প্রযোজক দীনেশ ভিজানি। ছবির নায়কের চরিত্রে দেখা যাবে রাজকুমার রাওকে। কিন্তু তখনও নায়িকার নাম জানা যায়নি। তা জানা যায়, ডিসেম্বর মাসের শুরুতে। এই প্রথমবার রাজকুমারের সঙ্গে কাজ করছেন শ্রদ্ধা। ইদানিং তাঁর কেরিয়ারে হিটের দেখা নেই। কিন্তু রাজকুমারের বৃহস্পতি তুঙ্গে। এমন পরিস্থিতিতে এই আনকোরা জুটি যদি বক্স অফিসে কামাল দেখাতে পারে, তবে তা গোটা টিমের ক্ষেত্রে, বিশেষ করে শ্রদ্ধার জন্য লাভের হবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। ৩১ আগস্ট মুক্তি পাবে বলিউডের এই নয়া জুটির ছবি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[নেটদুনিয়া মজেছে ‘নকল’ টাইগার শ্রফে, কে এই যুবক?]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post পুরুষদের মনে ব্যথা বাড়িয়ে প্রকাশ্যে ‘স্ত্রী’ ছবির ট্রেলার appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next