shono
Advertisement

‘আমি আদিলের বউ, আমাকে টাচ করবেন না!’ভক্তকে হুঁশিয়ারি রাখি সাওয়ান্তের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাখি ও আদিলের বিয়ের ভিডিও।
Posted: 07:11 PM Jan 16, 2023Updated: 07:11 PM Jan 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিক আদিলের সঙ্গে রাখি সাওয়ান্তের বিয়ে নিয়ে তুমুল জলঘোলা। কখনও আদিল এই বিয়েকে অস্বীকার করছেন, তো কখনও আবার রাখিকেই বউ হিসেবে মেনে নিচ্ছেন। আদিলের মুখে নানারকম কথা শুনে তো রাখি একেবারে নাজেহাল। তবে অবশেষে মধুরেণ সমাপয়েৎ। সব জলঘোলা দূরে সরিয়ে রেখে সম্প্রতি আদিল রাখিকে স্ত্রীর মর্যাদা দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া রাখি ও আদিলের বিয়ের ছবি যে একেবারেই আসল, তাও স্বীকার করেছেন আদিল। আর তাই তো আদিলের স্ত্রী হয়ে রাখির এখন মজাই মজা।

Advertisement

এই যেমন, এতদিন অনুরাগীরা রাখিকে সামনে পেলে ছবি তোলার জন্য পাগল হতেন। রাখিও নানা সময়ে আবদার মেটাতেন। তবে বিয়ের পর যে রাখি একেবারেই বদলে গিয়েছেন তার প্রমাণ পাওয়া গেল সম্প্রতি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, এক অনুরাগী রাখির সঙ্গে ছবি তুলতে চাইছেন। কিন্তু অনুরাগীকে রাখি স্পষ্ট জবাব, ”আমার কাছে ঘেঁষবেন না, আমি বিবাহিত, আমি আদিলের বউ।”

[আরও পড়ুন: বিতর্কের মাঝেই বড় ঘোষণা, শাহরুখ নন, ‘পাঠানে’র পরিচালকের নতুন ছবির নায়ক প্রভাস]

ক্য়ানসারে আক্রান্ত হয়ে মা হাসপাতালে ভরতি। মাকে নিয়ে দুশ্চিন্তায় রাত কাটছে না রাখি সাওয়ান্তের (Rakhi Sawant)। সে কথা সোশ্য়াল মিডিয়ায় লাইভে এসে স্পষ্ট জানিয়েছেন রাখি সাওয়ান্ত। আর এবার সোশ্যাল মিডিয়ার হাত ধরে ভাইরাল হল রাখি সাওয়ান্ত ও প্রেমিক আদিল খান দুরানির বিয়ের ছবি! গুঞ্জন বলছে, গোপনে আদিলের সঙ্গে রাখি বিয়ে করে ফেলেছেন। ছবিতে দেখা গিয়েছে, গলায় মালা পরে, হাতে বিয়ের সার্টিফিকেট নিয়ে দাঁড়িয়ে আছেন রাখি ও আদিল। তবে আপাতত, এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি রাখি ও আদিল কেউ-ই।

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) খোদ নিজেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছিলেন প্রেমিকের নাম আদিল খান ডুরানি। তবে শুধু প্রেমিকের নামই নয়, প্রেমিককে পাশে নিয়ে ভিডিও এবং ছবিও আপলোড করলেন রাখি। আর সেখানেই তিনি জানিয়ে ছিলেন এই নতুন প্রেমের কথা।

খবরে থাকতে বরাবরই রাখি নানারকম চমক দিয়ে থাকেন। এই যেমন, বিগ বস ১৫-র সময় রাখি হঠাৎই জানিয়ে দেন, তিনি রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে বিয়ের সম্পর্কে আবদ্ধ। এই রীতেশ নাকি থাকেন কানাডাতে। রীতেশের রয়েছে স্ত্রী ও সন্তানও। তবুও নাকি রাখির সঙ্গে বিয়ে করেছেন তিনি। এমনকী, এই রীতেশকে রাখি নিয়ে এসেছিলেন বিগ বসের ঘরেও। রীতেশকে দেখে, সলমন বলেছিলেন, রাখি নিশ্চয়ই স্বামী ভাড়া করেছেন! সেই নিয়েও বিগ বসের অন্দরে হয়েছিল শোরগোল।

কেরিয়ারের শুরু থেকেই রাখি ঠোঁটকাটা। যা মুখে আসে, তাই বলে দেন। এই যেমন, কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে বলিউড ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া নিয়ে রীতিমতো বিস্ফোরক মন্তব্য করে বসলেন রাখি। এই সাক্ষাৎকারে রাখি জানিয়েছিলেন, স্তনের সাইজ বড় হলেই নাকি বলিউডে সুযোগ ঘটে। যা নিয়ে শোরগোল শুরু হয়েছিল বলিপাড়ায়। সেই বিন্দাস রাখি হঠাৎ করে বিয়ের খবর গোপন কেন করলেন, তা নিয়ে আলোচনা বলিপাড়ায়।

[আরও পড়ুন: আমেরিকায় ‘RRR’ ছবির সাফল্যমঞ্চে ‘জয় হিন্দ’ ধ্বনি ‘দেশপ্রেমী’ রাজামৌলির, দেখুন ভিডিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement