shono
Advertisement

যৌন তৃপ্তি দিতে বাজারে এল রাখির আদলের ‘সিলিকন ডল’!

পুতুলের দাম কত জানেন? The post যৌন তৃপ্তি দিতে বাজারে এল রাখির আদলের ‘সিলিকন ডল’! appeared first on Sangbad Pratidin.
Posted: 05:43 PM Dec 07, 2018Updated: 05:43 PM Dec 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এসব করতে বোধহয় শুধু রাখি সাওয়ান্তই পারেন। নাকি দীপক কালালও এ ব্যাপারে সিদ্ধহস্ত? হয়তো দু’জনেই পারেন। নিজেদের হাসির খোরাক বানাতে এঁদের জুড়ি মেলা ভার। কিন্তু তাই বলে এভাবে? সম্প্রতি একটি সাক্ষাৎকারে দীপক কালাল বলেন, খুব শীঘ্রই বাজারে তিনি একটি সিলিকনের পুতুল আনবেন। সেটি তৈরি হবে রাখি সাওয়ান্তের আদলে। দেশে ধর্ষণের ঘটনা রুখতেই পুতুল তৈরির অভিনব ভাবনা।

Advertisement

প্রিয়াঙ্কাকে পিছনে ফেলে এশিয়ার সেরা লাস্যময়ী দীপিকা ]

সইফ ও করিনার ছেলে তৈমুরের পুতুল এখন দেশের একাধিক দোকানে দেখা যা্চ্ছে। বাজারে এসে গিয়েছে শাহরুখের ছেলে আব্রামের পুতুলও। এমনকী নিক-প্রিয়াঙ্কার পুতুলেরও দেখা মিলেছে কয়েকটি খেলনার দোকানে। সেই দেখেই উচ্ছ্বসিত হয়েছিলেন দীপক কালাল। তাঁর সাম্প্রতিকতম প্রেম রাখি সাওয়ান্তকে নিয়ে কিছুদিন আগে পর্যন্ত গদগদ ছিলেন দীপক। বিয়ের সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন। অবশ্য বিয়ে এখন বাতিল হয়ে গিয়েছে বলে শোনা যাচ্ছে। কিন্তু যখন দীপক কথাটি বলেছিলেন, তখন কিন্তু তাঁরা প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। রাখির তৎকালীন ‘হবু বর’ বলেছিলেন, রাখিকে অনেকে স্বপ্নে দেখেন। সঙ্গে আরও অনেক কিছু কল্পনা করেন। তা ইচ্ছা যদি অন্যভাবে পূরণ করা যায়, তবে দেশে ধর্ষণের মতো ঘটনা আর ঘটবে না। পুরুষরা তাদের আকাঙ্ক্ষা মেটাতে পারবে রাখির পুতুলের মাধ্যমেই। তার উপর তিনি ‘সিলিকন ডল’ আনার পরিকল্পনা করছেন। তৃপ্তি সেখানে দ্বিগুণ।

‘কেদারনাথ’-এ সারা-সুশান্তের প্রেম কতটা মন ছুঁল দর্শকদের? ]

সংবাদমাধ্যমের সামনে কথাগুলি বলার কিছুদিন পরেই বাজারে আসে রাখির সেই সিলিকনের পুতুল। দাম ১০০ ডলার। ভারতীয় মুদ্রায় প্রায় ৭ হাজার টাকা। টাকার অঙ্ক শুনে অনেকে হেঁচকি তুলবেন। কিন্তু সন্তুষ্টির মাত্রা ভাবলে এই টাকা প্রায় কিছুই না। যাঁরা রাখিকে স্বপ্নে দেখেন তাঁরা স্বপ্নের রাজকন্যাকে কাছে পেতে এটুকু টাকা খরচ করতেই পারেন। তার আগে দেখে নিন রাখির পুতুলের সেই ছবি। তিনি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ছবিটি।

The post যৌন তৃপ্তি দিতে বাজারে এল রাখির আদলের ‘সিলিকন ডল’! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement