shono
Advertisement

বিয়ের আগে রুপোর ট্রে হাতে সিদ্ধি বিনায়কে ছুটলেন রাকুলপ্রীত-জ্যাকি, ছেঁকে ধরল ভিড়! দেখুন ভিডিও

আগামী ২২ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন তারকাজুটি।
Posted: 02:15 PM Feb 17, 2024Updated: 02:18 PM Feb 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশে বিয়ের প্ল্যান ভেস্তে গেলেও দেশি ওয়েডিং ডেস্টিনেশনে রাকুলপ্রীত-জ্যাকি ভাগনানির বিয়ের প্রস্তুতি তুঙ্গে। আগামী ২২ ফেব্রুয়ারি ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, আত্মীয়স্বজনদের সাক্ষী রেখে গোয়ায় সাত পাকে বাঁধা পড়বেন তারকাজুটি। আর বিয়ের দিন পাঁচেক আগেই আগেই রুপোর ট্রে হাতে সিদ্ধি বিনায়কে ছুটলেন রাকুলপ্রীত সিং এবং জ্যাকি ভাগনানি (Rakul Preet Singh, Jackky Bhagnani)।

Advertisement

শুভ কাজের আগে গণপতিবন্দনায় দেখা গেল বলিউডের তারকাজুটিকে। রাকুলের পরনে গোলাপি শারারা সালোয়ার এবং জ্যাকিও বেছে নিয়েছেন প্যাস্টেল শেডের সবুজ কুর্তা। সিদ্ধি বিনায়ক মন্দির চত্বরে  পাপারাজ্জিদের ক্যামেরায় হাসিমুখে ধরা দিলেন রাকুল-জ্যাকি। হবু তারকাদম্পতির ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে রাকুল ও জ্যাকির বিয়ের কার্ড। ডিজাইনে উঠে এসেছে সমুদ্র সৈকতের ছবি। নীল আভায় ফুলেল সাজে মাখানো এক ছিমছাম অনুষ্ঠান যে হতে চলেছে রাকুল ও জ্যাকির বিয়েতে, সেই ইঙ্গিতই মিলল রাকুলপ্রীত সিং এবং জ্যাকি ভাগনানির বিয়ের আমন্ত্রণপত্রে।

সূত্র খবর, রাকুলপ্রীত ও জ্যাকি নাকি হানিমুনে যাচ্ছেন না! জানা গিয়েছে, অভিনেত্রীর জন্যই নাকি হানিমুনের প্ল্যান বাতিল করেছেন দুজনে। তার কারণ, ‘রামায়ণ’। রণবীর কাপুরের ‘রামায়ণ’ ছবিতে শূর্পনখার চরিত্রে দেখা যাবে রাকুলপ্রীতকে। সেই ছবির শুটিংয়ের জন্যই মধুচন্দ্রিমা বাতিল করেছেন তারকাজুটি।

[আরও পড়ুন: লন্ডনেই ভূমিষ্ঠ হবে বিরুষ্কার দ্বিতীয় সন্তান! হর্ষ গোয়েঙ্কার টুইটে জল্পনা তুঙ্গে]

বছর দুয়েক ধরেই শোনা যাচ্ছে যে, এই বিয়ে করেন তো সেই ছাদনাতলায় বসেন রকুলপ্রীত-জ্যাকি। তবে এবার একেবারে খবর পাকা। সূত্রের খবর। দুই পরিবারের ঘনিষ্ঠদের সাক্ষী রেখেই চার হাত এক হতে চলেছে। গোয়াতেই বসছে বিয়ের আসর।

[আরও পড়ুন: ‘অযোধ্যার বেকারত্ব ঘোচাচ্ছে রামমন্দির’, রামলালার দর্শন করেই ‘ঢাক পেটালেন’ হেমা মালিনী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement