shono
Advertisement

বনশালির ছবিতে রামচরণ! দক্ষিণের ব্যবসা ধরতে নতুন ছক পরিচালকের?

কোন চরিত্রে দেখা যাবে রামচরণকে?
Posted: 03:54 PM Feb 10, 2024Updated: 03:56 PM Feb 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাহুবলি’, ‘পুষ্পা’, ‘কেজিএফ’ ছবির দারুণ সাফল্যের অল্প হলেও, দক্ষিণী সিনেমার চাপে বলিউড। দাক্ষিণাত্য়ের ব্যবসা টানতে নানারকম ফন্দি আঁটছেন বলিউডের তারকা, প্রযোজকরা। এই যেমন, দক্ষিণী পরিচালক অ্য়াটলি ও দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতিকে সঙ্গে নিয়ে বক্স অফিসে ব্লকবাস্টার দিলেন ‘জওয়ান’ শাহরুখ। আর এবার শোনা যাচ্ছে, বনশালির ছবিতে দেখা যাবে দক্ষিণী তারকা রামচরণকে!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। আগেই খবরে ছিল সঞ্জয় লীলা বনশালি একটা প্যান ইন্ডিয়া ছবি তৈরি করতে চলেছেন। যেখানে নাকি দেখা যাবে গোটা দেশের সব ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীদের। সূত্র বলছে, এই প্যান ইন্ডিয়া ছবিতেই নাকি রাজপুত যোদ্ধার চরিত্রে দেখা যাবে রামচরণকে। তবে এই নিয়ে এখনও মুখ খুলতে চাননি রামচরণ।

[আরও পড়ুন: হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী, ICU-তে অভিনেতা]

বলিউড সূত্র থেকে পাওয়া আরও খবর অনুযায়ী, বনশালি এক মেগনাম ওপাসের চিত্রনাট্য লিখে ফেলেছেন। এই ছবিতে নাকি দেখা যাবে প্যান ইন্ডিয়ার অভিনেতাদের। অর্থাৎ তামিল, তেলুগু, কন্নড়, মালায়লম, গুজরাটি, মারাঠি ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকাকে নিয়ে এই ছবি করবেন বনশালি। শোনা যাচ্ছে, টলিউড থেকেও থাকতে পারেন বেশ কয়েকজন অভিনেতা ও অভিনেত্রী। তবে বলিপাড়ায় এই খবর শোনা গেলেও সঞ্জয়লীলা কিন্তু এ ব্যাপারে চুপ করেই রয়েছেন।

[আরও পড়ুন: দেবের রাজনৈতিক ভবিষ্যৎ কী? জল্পনার মাঝেই অভিষেকের সঙ্গে বৈঠকে তারকা সাংসদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement