shono
Advertisement

পার্টিতে গেলেন আলিয়ার সঙ্গে, হঠাৎ রশ্মিকাকে কাছে টেনে এ কী কাণ্ড ‘অ্যানিম্যাল’ রণবীরের!

'অ্যানিম্যাল' সিনেমার সাফল্যের জন্যই এই পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানেই ঘটে এই ঘটনা।
Posted: 10:58 AM Jan 07, 2024Updated: 10:58 AM Jan 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেইশের শেষে বক্স অফিসে ঝোড়ো ইনিংস খেলেছে রণবীর কাপুরের (Ranbir Kapoor) ‘অ্যানিম্যাল’। প্রায় নশো কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবি। এই সাফল্যের জন্য আয়োজন করা হয়েছিল পার্টির। স্ত্রী আলিয়া ভাট, মা নীতু কাপুর ও শ্বশুর মহেশ ভাটকে নিয়ে পার্টিতে গিয়েছিলেন রণবীর। আচমকা রশ্মিকার সঙ্গে দেখা। অনস্ক্রিন স্ত্রীকে দেখামাত্র কাছে টেনে নেন অভিনেতা। তার পরই চুম্বন!

Advertisement

‘অ্যানিম্যাল’ সিনেমায় রণবীর ও রশ্মিকার রোম্যান্স দর্শকদের বেশ পছন্দ হয়েছে। সেই রসায়ন সিনেমার সাকসেস পার্টিতেও দেখা গেল। পার্টিতে স্বাগত জানাতেই রশ্মিকাকে কাছে টেনে নেন। তার পর জড়িয়ে ধরে চুম্বন করেন। সেই ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

[আরও পড়ুন: ভোটের মাঝেই বাংলাদেশে মডেলের রহস্যমৃত্যু, ফ্ল্যাটে উদ্ধার দেহ, টের পেলেন না বাবা-মা!]

এদিনের পার্টিতে আলিয়া-রশ্মিকা ছাড়াও নজর কেড়েছেন ‘ভাবী ২’ অর্থাৎ তৃপ্তি দিমরি। কালো পোশাকে পার্টিতে আসেন তিনি। ছিলেন অনিল কাপুর, ববি দেওল, প্রেম চোপড়া, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’স্যুজা, প্রেম চোপড়া। সকলের সঙ্গে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা ও প্রযোজক ভূষণ কুমার।

১০০ কোটি টাকা বাজেটে তৈরি ‘অ্যানিম্যাল’ (Animal Movie)। এখনও পর্যন্ত ছবির আয় ৮৯৬.৬১ কোটি টাকা। ছবির হিংসাত্মক দৃশ্য নিয়ে বিস্তর তর্ক হয়েছে। তবে সাফল্যের রথ তাতে বাধা পায়নি। এর পর সিক্যুয়েলের পালা। যার নাম দেওয়া হয়েছে ‘অ্যানিম্যাল পার্ক’। সেখানে রণবিজয়ের পাশাপাশি রণবীরকে আজিজ হকের চরিত্রেও দেখা যাবে।

[আরও পড়ুন: একসময় বলেছিলেন ‘আরশোলা’, ‘টুয়েলভথ ফেল’ দেখেই ডিগবাজি কঙ্গনার, এখন কী বক্তব্য?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement