shono
Advertisement

ইডির তলবে বিগড়েছে রণবীরের মেজাজ, ছবি শিকারিদের কাছে দেখলেই চিল চিৎকার ঋষিপুত্রর!

ইডির কাছ থেকে দুসপ্তাহের সময় চেয়েছেন রণবীর।
Posted: 09:14 AM Oct 07, 2023Updated: 09:14 AM Oct 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবারই মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারিতে ইডির তলব পেয়েছেন রণবীর কাপুর। শুক্রবার ছত্তিশগড়ের রায়পুর ইডি অফিসে হাজিরা দেওয়ার কথা ছিল রণবীরের। তবে ইডির কাছ থেকে দুসপ্তাহের সময় চেয়েছেন রণবীর। তবে এই ঘটনা কিছুটা হলেও যে রণবীরকে নাড়িয়ে দিয়েছে, তা বোঝা গেল সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওর মধ্য়ে দিয়ে। যেখানে দেখা গেল ছবি শিকারিদের উপর মেজাজ হারাচ্ছেন ঋষিপুত্র। যে রণবীর, পাপারাৎজিদের দেখলে হেসে কথা বলতেন, সেই রণবীরই হঠাৎ ক্যামেরা দেখতেই গেলেন ক্ষেপে।

Advertisement

ইডি সূত্র মারফৎ জানা গিয়েছে, “রণবীর হয়তো এই অনলাইন বেটিং অ্যাপ কেলেঙ্কারির সঙ্গে সরাসরি যুক্ত নন। তাই এমতাবস্থায় তাঁকে অভিযুক্ত হিসেবে তলব করা হয়নি। ওই সংস্থা থেকে যে টাকা তিনি পেয়েছেন, সেই টাকার উৎস সম্পর্কে তাঁর কতটা ধারণা রয়েছে, কিংবা ওই সংস্থার আর্থিক লেনদেন সম্পর্কিত কতটা তথ্য রয়েছে তাঁর কাছে, সেসব তথ্য বের করতেই জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে।”

[আরও পড়ুন: দিওয়ালির বাজারে শুধুই ‘টাইগার’ থাকবে! YRF-এর শর্তে পাল্টা বৃহত্তর আন্দোলনের হুঙ্কার টলিউডের]

মহাদেব বেটিং অ্যাপের দুই মাথা সৌরভ চন্দ্রকার ও রবি উপ্পল, দুজনেই এই কর্মকাণ্ড দুবাই থেকে চালাতেন বলে জানা গিয়েছে। নতুন আইডি তৈরি করে এই অনলাইন বেটিং অ্যাপে যারা রেজিস্ট্রার করতেন, তাদের টাকা এক বেনামি ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়ত। উল্লেখ্য, এই একই কাণ্ডে সম্প্রতি সানি লিওনিকেও (Sunny Leone) তলব করেছিল ইডি।

শুধু তাই নয়! আরও চাঞ্চল্যকর তথ্য, এই বেটিং অ্যাপের নেপথ্য মূলচক্রী সৌরভ চন্দ্রকর ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে গা ঢাকা দিয়ে দুবাইতে বিগ বাজেট বিয়ে সেরেছেন। যে বিয়ের খরচ শুনে চোখ কপালে উঠবে! ২০০ কোটি টাকার ‘গ্ল্যামারাস’ এই বিয়েতে বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন বলিউডের বহু তারকা। তাঁরাই এবার ইডির নজরে। সেই তালিকায় জ্বলজ্বল করছে সানি লিওনি, টাইগার শ্রফ (Tiger Shroff), নেহা কক্কর-সহ আরও তারকার নাম। ইডির পাঠানো লিস্টে আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খান, ভারতী সিং, ভাগ্যশ্রী, কৃতী খারবান্দা, নুসরত বারুচা থেকে ক্রুষ্ণা অভিষেক-এর নামও রয়েছে।

[আরও পড়ুন: বিবেক অগ্নিহোত্রীকে ফুলমার্কস মোদির! গদগদ চিত্তে পরিচালকের মন্তব্য, ‘প্রথম কোনও প্রধানমন্ত্রী…’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement