shono
Advertisement

‘ডন’ অবতারে রণবীর, টিজারে আওড়ালেন আইকনিক সংলাপ, শাহরুখকে মিস করছে ভক্তরা?

দেখুন সদ্যমুক্তি পাওয়া টিজার।
Posted: 01:22 PM Aug 09, 2023Updated: 01:27 PM Aug 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “১১ মুলুকের পুলিশ আমার খুঁজছে, কিন্তু পেয়েছে কে?” ‘ডন’ ছবির আইকনিক সংলাপ আবার ফিরতে চলেছে বড়পর্দায়। তবে এবার অমিতাভ বচ্চন কিংবা শাহরুখ খানের মুখে নয়, এ সংলাপ বললেন রণবীর সিং। আর সেই সঙ্গে শুরু হল ‘ডন’-এর নয়া যুগ। মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিল ডন থ্রি’র টিজার।

Advertisement

মঙ্গলবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে পরিচালক ফারহান আখতার (Farhan Akhtar) জানিয়ে দেন, শাহরুখ খানকে (Shah Rukh Khan) আর ‘ডন’-এর চরিত্রে দেখা যাবে না। ‘ডন ৩’ (Don 3) সিনেমায় রণবীর সিংয়ের হাত ধরে নয়া যুগের সূচনা ঘটতে চলেছে। ফারহানের এহেন ঘোষণায় খুব একটা খুশি হননি কিং খানের ভক্তরা। তবে টিজার মন কেড়েছে সিনেপ্রেমীদের। এক মিনিট ৫৮ সেকেন্ডের মুক্তি পাওয়া টিজারে যে সংলাপ এবং আলো-আঁধারির খেলা দেখিয়েছেন ফারহান, তা এই ছবি ঘিরে উত্তেজনার পারদ অনেকখানি বাড়িয়ে দিল। সেই সঙ্গে ‘ডন’ রূপী রণবীরও দিলেন চমক।

[আরও পড়ুন: ওষুধ আনতে বেরিয়ে রাতভর নিখোঁজ আদিবাসী মহিলা, সকালে মিলল রক্তাক্ত দেহ, ঘনাচ্ছে রহস্য]

টিজার মুক্তির পরই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে গিয়েছেন বলিউডের খিলজি। আবারও নতুন ভূমিকায় নিজেকে তুলে ধরবেন তিনি। বলা ভাল, আবারও খলনায়কের চরিত্রে অনুরাগীদের মন কাড়তে প্রস্তুত তিনি। প্রথম দেখায় রণবীরকে ‘ডন’ হিসেবে মনে ধরলেও শাহরুখপ্রেমীরা চাইছেন এই ছবিতে বলিউড বাদশাকে যেন অন্তত কেমিও হিসেবে দেখা যায়।

১৯৭৮ সালে ‘ডন’ চরিত্রটি তৈরি করেছিলেন সেলিম-জাভেদ। অমিতাভ বচ্চন নিজের সাবলীল অভিনয় দিয়ে সারা দেশে সাড়া ফেলেছিলেন। ২০০৬ সালে এই চরিত্রে নতুনভাবে প্রাণ সঞ্চার করেন শাহরুখ খান। সেই ছবি ফারহান খানের মনের খুব কাছের। এবার ‘ডন’-এর ঐতিহ্য এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পরিচালক বেছে নিয়েছেন রণবীরকে। ২০২৫ সালে মুক্তি পাবে ফারহানের ‘ডন’ ফ্র্য়াঞ্চাইজির তৃতীয় ছবিটি।

[আরও পড়ুন: OMG! বাংলার জনপ্রিয় নায়িকা ‘গ্যাংস্টার’-এর প্রস্তাব ফেরাতেই বলিউডে ভাগ্য খুলেছিল কঙ্গনার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement