shono
Advertisement

‘শুবাইট’ মুক্তির কাতর আরজি অমিতাভের, বাড়ি বিক্রি করতেও প্রস্তুত সুজিত

কেন আটকে এ ছবির মুক্তি? The post ‘শুবাইট’ মুক্তির কাতর আরজি অমিতাভের, বাড়ি বিক্রি করতেও প্রস্তুত সুজিত appeared first on Sangbad Pratidin.
Posted: 03:34 PM Mar 26, 2018Updated: 04:11 PM Jul 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পিকু’ থেকে ‘পিঙ্ক’। যখনই প্রত্যক্ষ-পরোক্ষভাবে সুজিত সরকারের ক্যামেরার সামনে বলিউডের শাহেনশা এসেছেন, অন্যরকম কাহিনি দর্শকদের সামনে তুলে ধরেছেন। ফল মিলেছে হাতেনাতে। হিটের তকমা তো পেয়েছেনই, মিলেছে জাতীয় পুরস্কারও। কিন্তু সুজিতের সঙ্গে ‘পিকু’ থেকে সফর শুরু করেননি অমিতাভ বচ্চন। তার আগেও জুটি বেঁধেছিলেন পরিচালক-অভিনেতা। ২০০৫ সালে প্রথম ছবি ‘ইয়াঁহ’-র পরই অমিতাভের সঙ্গে সুজিত তৈরি করেছিলেন ‘শুবাইট’।  কিন্তু দুই প্রযোজকের লড়াইয়ে ফাঁসে এখনও আটকে সে ছবি। এতে বেজায় বিরক্ত বিগ বি। রবিবার নিজের এই বিরক্তি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে ফেলেন বলিউডের শাহেনশা। কাতর আরজি জানান, প্রযোজনার এই জটিলতা মিটিয়ে এবার অন্তত ছবিটি মুক্তি পাক। বহু পরিশ্রম করে একটা সিনেমা তৈরি করা হয়।

Advertisement

 

[মূর্তি ভাঙার রাজনীতিকে পিছনে ফেলে এবার পর্দায় ‘ভারত কেশরী’ শ্যামাপ্রসাদ]

ছবিটির কাজ যখন শুরু হয়, নাম ছিল ‘জনি ওয়াকার’।  প্রযোজনায় ছিল পারসেপ্ট পিকচার কোম্পানি। তবে কোনও কারণে কিছুদিন পরই ছবির দায়িত্ব গ্রহণ করে ইউটিভি মোশন পিকচারস। পালটে যায় ছবির নাম। এরপরই দুই প্রযোজনা সংস্থার মধ্যে শুরু হয় আইনি লড়াই। আর আটকে যায় ছবির মুক্তি। বচ্চন মুখ খুলতেই নিজের ছবির জন্য সরব হয়েছেন সুজিত সরকারও। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে পরিচালক বলেন, এ ছবির জন্য তাঁকে যদি নিজের বাড়িটিও বিক্রি করে দিতে হয়, তাও করবেন তিনি। ছবির অভিনেতা-অভিনেত্রী ও প্রত্যেক কলাকুশলীর জন্য তিনি চান, কোনওভাবে ‘শুবাইট’ দর্শকদের সামনে আসুক।

ছবিতে জন পেরেরার চরিত্রে রয়েছেন অমিতাভ বচ্চন। ষাটের দোরগোড়ায় দাঁড়িয়ে জীবনের অর্থ খুঁজতে বের হয় পেরেরা। তাঁর এই অভিজ্ঞতাই তুলে ধরা হয়েছে ‘শুবাইট’-এ। অমিতাভ ছাড়াও ছবিতে রয়েছেন সারিকা, নওয়াজউদ্দিন সিদ্দিকি, দিয়া মির্জা, জিমি শেরগিলের মতো অভিনেতারা। প্রত্যেকেরই একটাই আরজি, সুন্দরভাবে তৈরি ছবিটির মুক্তি।

[যক্ষ্মায় আক্রান্ত সহ-অভিনেত্রীর পাশে দাঁড়ালেন সলমন]

The post ‘শুবাইট’ মুক্তির কাতর আরজি অমিতাভের, বাড়ি বিক্রি করতেও প্রস্তুত সুজিত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement