shono
Advertisement

সইফের ছেলে ইব্রাহিমের সঙ্গে শ্রীদেবীকন্যা খুশির রোম্যান্স! নেপথ্যে কি করণ জোহর?

বলিউডের একাধিক তারকার 'লাভ গুরু'র ভূমিকা করণ পালন করেছেন।
Posted: 11:29 AM Dec 13, 2023Updated: 11:29 AM Dec 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড বড় বিচিত্র জায়গা। কে কবে কার প্রেমে পড়ে যায়, কেই বা বলতে পারে? এবার সইফ আলি খান ও অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিমের (Ibrahim Ali Khan) সঙ্গে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরের রোম্যান্সের গুঞ্জন শোনা যাচ্ছে। তার নেপথ্যে নাকি আবার রয়েছেন ‘ম্যাচমেকার’ করণ জোহর।

Advertisement

বলিউডের একাধিক তারকার জীবনে ‘লাভ গুরু’র ভূমিকা পালন করেছেন করণ। তবে এবার যা হচ্ছে সবই বড়পর্দার খাতিরে। ব্যাপার কী? বেশ তবে খোলসা করেই বলা যাক। করণের ‘স্টুডেন্ট’ হিসেবে বলিউডে পা রাখছেন ইব্রাহিম আলি খান, এই খবর আগেই শোনা গিয়েছিল। এবার জল্পনা, ছবিতে ইব্রাহিমের সঙ্গে জুটি বাঁধছেন শ্রীদেবীকন্যা খুশি কাপুর (Khushi Kapoor)।

[আরও পড়ুন: সৌরভ-দর্শনার বিয়েতে স্পেশাল গাছকৌটো, অভিনেত্রী নিজে শেয়ার করলেন ছবি]

সইফ-অমৃতার ছেলে ইব্রাহিম সিনেমা জগতে আসার আগেই বেশ জনপ্রিয়। যেখানেই যান পাপারাজ্জি পিছু ধাওয়া করে। করণের তত্ত্বাবধানেই ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির সহ-পরিচালক ছিলেন তিনি। শোনা যাচ্ছে, করণের প্রযোজনায় তৈরি ‘সরজমিন’ ছবির মাধ্যমেই ইব্রাহিমের বলিউড সফর শুরু হবে। আর তাতেই ইব্রাহিমের বিপরীতে দেখা যাবে খুশি কাপুরকে (Khushi Kapoor)।’

খুশির অভিনয় সফর অবশ্য জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ সিনেমাতেই শুরু হয়ে গিয়েছে। ছবিতে বেটি কুপারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। স্ক্রিন শেয়ার করেছেন শাহরুখকন্যা সুহানা ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে। নতুন এই সিনেমা যদি তৈরি হয় তাহলে তার পরিচালনার দায়িত্ব সামলাবেন বোমন ইরানির ছেলে কায়োজে। উল্লেখ্য, করণের হাত ধরেই বলিউডে হাতেখড়ি হয়েছে বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা, অনন্যা পাণ্ডের। এবার তাহলে ইব্রাহিমের পালা!

[আরও পড়ুন: KIFF 2023: সমাপ্তি অনুষ্ঠানে সেরার শিরোপা অঞ্জন দত্তর, আর কে কে পুরস্কার পেলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement