shono
Advertisement

টলিপাড়ায় ফের বিয়ের সানাই, এবার রূপাঞ্জনা-রাতুল, কবে সাতপাকে বাঁধা পড়বেন?

কুয়াশা ঘেরা দার্জিলিংয়ে বাগদান সেরেছিলেন অভিনেত্রী।
Posted: 08:22 PM Mar 19, 2024Updated: 09:17 PM Mar 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুয়াশা ঘেরা দার্জিলিংয়ে দাঁড়িয়ে সেরেছিলেন বাগদান। এবার বিয়ের পালা। আংটিবদলের প্রায় এক বছর পর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra) ও রাতুল মুখোপাধ্যায়। খবর এমনই।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

সিঙ্গল মাদার রূপাঞ্জনা। ২০১৭ সাল থেকে ছেলে রিয়ানকে একাই বড় করেছেন তিনি। সিরিয়াল, সিনেমার কাজের পাশাপাশি পরিবারের সমস্ত দায়িত্ব সামলান অভিনেত্রী। রাতুলও টলিপাড়ার চেনা মুখ। শুটিং ফ্লোরেই নাকি দুজনের আলাপ। তার পর বন্ধুত্ব ও প্রেম। নিজের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি রূপাঞ্জনা। বরং হামেশাই জানিয়েছেন, তাঁদের সম্পর্ক পরিণত। এতে রিয়ানেরও কোনও সমস্যা নেই। তাইতো দার্জিলিংয়ে রাতুল-রূপাঞ্জনার বাগদানের সাক্ষী ছিল রিয়ান।

[আরও পড়ুন: হোলিতে হোক টক-ঝাল-মিষ্টি স্বাদের উৎসব, উপভোগ করুন ‘গোকুল শ্রী’র এই চাট ফিস্ট]

সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, ছেলে রিয়ানের কথা মাথায় রেখেই নতুন শুরুর চিন্তাভাবনা। রাতুলের সঙ্গে রিয়ানের বন্ধুর মতো সম্পর্ক। দুজন দুজনকে ‘চ্যাম্প’ বলে ডাকে। আবার রুপাঞ্জনাকে রাতুল-রিয়ান ডাকে ‘ভুটিয়া’ বলে। তিনজন একসঙ্গে থাকলে যেন আর কাউকে লাগে না। রিয়ানের সঙ্গে কথা বলেই রূপাঞ্জনা-রাতুলের বিয়ের সিদ্ধান্ত নেওয়া বলে খবর।

কবে বিয়ে করছেন? দিনক্ষণ এখনও সংবাদমাধ্যমকে জানাননি অভিনেত্রী। তবে আশা করা হচ্ছে, খুব শিগগিরিই সেই দিন আসতে চলেছে। রাতুলের মধ্যে একজন ভালো বন্ধুকে খুঁজে পেয়েছেন রূপাঞ্জনা। আর এই বন্ধুর সঙ্গেই এবার যৌথ জীবন শুরু করতে চলেছেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: হুগলির ভোট প্রচারে মন্দির-মসজিদে ‘দিদি নম্বর ১’ রচনা, মাছ ভাজলেন লকেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার