shono
Advertisement

‘আমাদের নিজের মতো থাকতে দিন’, ব্রেকআপ গুঞ্জনে মুখ খুললেন ঋতাভরীর প্রেমিক তথাগত

আর কী বললেন তথাগত?
Posted: 10:19 AM Apr 29, 2023Updated: 10:19 AM Apr 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্রেকআপের গুঞ্জন ছড়াতেই ভীষণ বিরক্ত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী ও তাঁর চিকিৎসক প্রেমিক তগাগত চট্টোপাধ্যায়। ঋতাভরী অবশ্য়ই সংবাদমাধ্যমে মুখ খুলে স্পষ্ট জানিয়েছেন, সম্পর্ক তাঁর একেবারেই ঠিক রয়েছে। তবে এতদিন চুপ থাকলেও, এবার নিজেদের সম্পর্ক নিয়ে স্পষ্ট জানালেন প্রেমিক তথাগত। সোশ্যাল মিডিয়ায় তথাগত লিখলেন, পুরো ব্য়াপারটাই আমার ব্যক্তিগত। আর আমার এই ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে আমার পরিবারের মতামতের খবরের কোনও ভিত্তি নেই। উদারপন্থী পরিবারে আমি বড় হয়েছি। যেখানে প্রত্যেককে যথেষ্ট জায়গা দেওয়া হয় নিজের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য। ঋতাভরীকে আমার পরিবারের সবাই খুবই ভালবাসে, স্নেহ করে। আমরা শান্তিতে আমাদের ব্যক্তিগত জীবনযাপন করছি। দয়া করে আমাদের নিজের মতো থাকতে দিন।

Advertisement

টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এই খবর। কিন্তু এই রটনা কি সত্যি? নাকি বিনোদন জগতের মুচমুচে গুঞ্জন! এ ব্যাপারে ঋতাভরীকে ফোনে ধরা যায়নি। তবে সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে ঋতাভরীর আপ্ত-সহায়ককে যোগাযোগ করা হলে তিনি স্পষ্ট জানান, ”ঋতাভরী এখন তাঁর ফাটাফাটি ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন। এসব নিয়ে কোনও কিছুই বলতে চান না। তবে তাঁর সম্পর্ক একেবারেই ঠিক আছে। সম্পর্ক ভাঙার গুঞ্জনে কান না দেওয়াই ভাল। ঋতাভরী এখন শুধু কেরিয়ারেই মন দিতে চান। ”

[আরও পড়ুন: আলুকাবলি-তেঁতুলের আচারে মজলেন নুসরত, ছোটবেলা ফিরে পাওয়ার চেষ্টা অভিনেত্রীর]

প্রসঙ্গত, গত বছর মার্চে ঋতাভরীর (Ritabhari Chakraborty) অস্ত্রোপচার হয়। সেই সময়টা বড্ড কঠিন ছিল অভিনেত্রীর কাছে। মানসিক অবসাদের পর্যায়ে চলে গিয়েছিলেন তিনি। সেই সময় তথাগত সারাক্ষণ তাঁর পাশে ছিলেন বলেই জানান ঋতাভরী। এক সাক্ষাৎকারে ঋতাভরী জানান, কঠিন সময়ে তাঁকে সামলেছেন তথাগত। অল্প সময়েই তাঁরা কাছাকাছি চলে অসেন।

তথাগতর সঙ্গে তিনি সমস্তকিছু শেয়ার করতে পারেন, তাঁর সামনে মেকআপ করে থাকারও প্রয়োজন নেই বলেই জানান অভিনেত্রী। দু’জন একসঙ্গে বসে ঘণ্টার পর ঘণ্টা বই পড়তে পারেন বা বারবার ‘স্টার ওয়ারস’ দেখতে পারেন। ঋতাভরী জানান, অনেকেই দেখা হওয়ার ১০ মিনিটের মধ্যে নিজেকে জাহির করতে থাকেন। কিন্তু তথাগতর মধ্যে সেই বিষয়টি নেই।

জানা গিয়েছে, তথাগতর সঙ্গে এখনও মধুর সম্পর্ক তাঁর। দুই পরিবারের লোকজনেরাও দিব্যি আছেন দুজনকে নিয়ে। তবে আপাতত বিয়ের কোনও প্ল্যানিং নেই। ঋতাভরীর গোটা ফোকাসটাই এখন কেরিয়ারের দিকে।

[আরও পড়ুন: জিয়া খানের মৃত্যু মামলা: সূরজ পাঞ্চোলির মুক্তির আনন্দে বিতরণ করা হল মিষ্টি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement