shono
Advertisement

OMG! ‘কভি খুশি কভি গম’-এর সঙ্গে এত মিল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র! দেখুন

দুই সিনেমার তুলনার একাধিক ছবি ছড়িয়ে পড়েছে।
Posted: 12:41 PM Jun 21, 2023Updated: 12:41 PM Jun 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন পর পরিচালকের দায়িত্বে ফিরেছেন করণ জোহর। সাধ করেই তৈরি করেছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। সোমবার প্রকাশ্যে এসেছে টিজার। তা দেখে নেটিজেনদের একাংশ মনে করছেন, পুরনো বোতলেই নতুন মদ পরিবেশন করেছেন পরিচালক। রণবীর-আলিয়ার ছবির সঙ্গে ‘কভি খুশি কভি গম’-এর বেশ কিছু দৃশ্যের মিল খুঁজে পেয়েছেন তাঁরা।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি ছড়িয়ে পড়েছে। তাঁর একটিতে কাজলের গানের দৃশ্যের সঙ্গে আলিয়ার তুলনা করা হয়েছে।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে রণবীর কাপুরের ঠাকুমার চরিত্রে অভিনয় করছেন জয়া বচ্চন। তাঁরও ‘কভি খুশি কভি গম’ সিনেমার একটি এমন ছবি ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: ২১ বছরের নায়িকাকে ঠোঁটঠাসা চুমু, সাফাই দিতে গিয়ে শাহরুখের নাম নিলেন নওয়াজউদ্দিন]

‘কভি খুশি কভি গম’ সিনেমায় আবেগের একটি দৃশ্যে অমিতাভ বচ্চনকে জড়িয়ে ধরে কাঁদছিলেন শাহরুখ খান। সেই দৃশ্যের সঙ্গে রণবীরের একটি মিল খুঁজে পেয়েছেন দর্শকরা।

আবার রোম্যান্টিক গানে একই রঙের শিফন শাড়ি রয়েছে কাজল ও আলিয়ার পরনে। নায়িকার শরীরে মাথা রাখা অবস্থায় শাহরুখের যে পোজ ছিল, প্রায় একইরকম পোজে দেখা গিয়েছে রণবীরকে।

এমন ছবি দেখেই বলা হচ্ছে, আদতে ২০০১ সালে মুক্তি পাওয়া ‘কভি খুশি কভি গম’ সিনেমারই আধুনিকীকরণ করেছেন প্রযোজক-পরিচালক করণ জোহর। এমনিতে করণ জোহর বেশিরভাগ সময়ই প্রেম, আদর, কান্না মেশানো ফ্যামিলি ড্রামা নিয়ে কাজ করতে ভালবাসেন। সেই ধারা নতুন এই ছবিতেও বজায় রয়েছে।

অবশ্য, করণের এই ছবি নিয়ে বাঙালি দর্শকদের উৎসাহটা একটু বেশিই ছিল। কেননা, এই ছবিতে বাঙালি মেয়ের চরিত্রে দেখা যাবে আলিয়াকে। শুধু তাই নয়, টলিউডের দুই জনপ্রিয় তারকা চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরীকেও দেখা যাবে আলিয়ার পাশে অভিনয় করতে। ২৮ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ (Rocky Aur Rani Kii Prem Kahaani)।

[আরও পড়ুন: রামের পর এবার লক্ষ্মণ, ‘আদিপুরুষ’ নিয়ে ক্ষিপ্ত সুনীল লহরী, বললেন মারাত্মক কথা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার