shono
Advertisement

ব্যঙ্গ-বিদ্রুপ-বিতর্ক অতীত, স্বামীর ঠোঁটে ঠোঁট রেখে নতুন জীবন উপভোগ করছেন রুশা

সিরিয়াল জগৎকে বিদায় জানিয়েই বিদেশে সংসার শুরু করেছেন অভিনেত্রী।
Posted: 01:50 PM Jul 03, 2023Updated: 01:50 PM Jul 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিরিয়ালের জগৎ থেকে বিদেশে সংসার শুরু করেছেন রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। বিয়ের সময় যে ব্যঙ্গ, বিদ্রুপ, বিতর্ক হয়েছিল, সমস্ত কিছুকে পিছনে ফেলে স্বামীর সঙ্গে জীবন উপভোগ করছেন অভিনেত্রী। ঠোঁটে ঠোঁট রেখে উদযাপন করছেন ভালবাসা।

Advertisement

২০০৯ সালে ‘ওগো বধূ সুন্দরী’র মতো জনপ্রিয় মেগা ধারাবাহিক দিয়ে অভিনয় জীবন শুরু করেন রুশা। এরপর ২০১৩ সালে মূল চরিত্রে অভিনয়ের সুযোগ পান। ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেন। সম্প্রতি ‘শ্রীময়ী’ ধারাবাহিকেও দেখা যায় তাঁকে। রিল লাইফে ইন্দ্রাণী হালদারের পুত্রবধূ হিসাবে কাজ করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এরপর ‘খেলাঘর’ ধারাবাহিকেও দেখা গিয়েছে তাঁকে। ধারাবাহিকের মূল চরিত্র শান্টু ও পূর্ণার দাম্পত্য জীবন তোলপাড় করে দিয়েছিলেন রুশা।

[আরও পড়ুন: বিজ্ঞাপনের শুটিংয়ে কলকাতায় এসে ভূরিভোজ ভূমির, কোন খাবারের প্রেমে পড়লেন নায়িকা?]

চলতি বছরের শুরুতেই সিরিয়াল জগৎকে বিদায় জানিয়ে অনুরণ রায়চৌধুরীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। উত্তর ২৪ পরগনার অশোকনগরের বাসিন্দা অনুরণ। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণ থাকেন আমেরিকায়। দু’জনের ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় চর্চা। ‘বেঁটে বর’, ‘এ কেমন জুটি?’, এই সমস্ত মন্তব্য করা হতে থাকে।

কিন্তু এতে রুশা বা অনুরণ কেউ মাথা ঘামাননি। বিদেশে দিব্যি আছেন তাঁরা। নানা জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। আবার স্বামীর ঠোঁটে ঠোঁট রেখে রোম্যান্টিক পোজে ছবিও তুলেছেন অভিনেত্রী। এভাবেই ভাল থাকুন রুশা। এই কামনা অনুরাগীদের।

[আরও পড়ুন: চুমুতে ভালবাসার অঙ্গীকার, চার্চে গিয়ে জার্মান প্রেমিকের সঙ্গে বিয়ে বাঙালি অভিনেত্রীর ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement