shono
Advertisement

কেকে’কে নিয়ে বিতর্কিত মন্তব্য, রূপঙ্করের স্ত্রীকে খুনের হুমকি, পুলিশে অভিযোগ দায়ের

নিরাপত্তার আরজিও জানালেন রূপঙ্কর ঘরনি।
Posted: 09:33 PM Jun 01, 2022Updated: 09:43 PM Jun 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকে’কে নিয়ে রূপঙ্করের ((Rupankar Bagchi) বিতর্কিত মন্তব্য নিয়ে চলছে জোর তরজা। তারই মাঝে সংগীত শিল্পী রূপঙ্করের স্ত্রীকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ। কলকাতা পুলিশের কাছে ই-মেলে অভিযোগ জানালেন রূপঙ্করের স্ত্রী। নিরাপত্তার আরজিও জানালেন তিনি।

Advertisement

মঙ্গলবার রূপঙ্কর সোশ্যাল মিডিয়ায় কেকে’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। তিনি বলেন, “নজরুল মঞ্চে গায়ক কেকে-এর লাইভ কনসার্ট অনুষ্ঠিত হচ্ছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর কিছু কনসার্টের ভিডিও নজরে পড়েছিল। দারুণ পারফরম্যান্স। দারুণ গায়ক কেকে, এতে কোনও সন্দেহ নেই। তবে এই ভিডিওগুলো দেখে বুঝলাম, এরকম ভিডিও এখানকার শিল্পীদেরও রয়েছে। যেমন, আমার ভিডিও থাকে, অনুপমের ভিডিও থাকে, সোমলতার ভিডিও থাকে, ইমনের ভিডিও থাকে, রাঘবের, মনোময়ের, উজ্জ্বয়িনীর ভিডিও থাকে বা ক্যাকটাস, রূপম আরও অনেকের ভিডিও থাকে সোশ্যাল মিডিয়ায়। গান শুনে যা বুঝলাম, কেকে-এর থেকে তো আমরা সবাই ভাল গান গাই। আমাদের নিয়ে এত উত্তেজনা বোধ করেন না কেন? কী কারণ? আমি একটু আগে যেসব শিল্পীর নাম নিলাম তাঁরা সবাই কে কে-র তুলনায় ঢের ভাল শিল্পী। কিন্তু আপনারা মুম্বইকে নিয়ে এত মাতামাতি করে যাচ্ছেন। দক্ষিণ ভারতকে দেখুন, পাঞ্জাবকে দেখে শিখুন, ওড়িশাকে দেখুন। বাঙালি হন। বাঙালি হন প্লিজ!”

[আরও পড়ুন: ‘সব ভুয়ো, বিরোধীদের অপপ্রচার’, নিজের আত্মীয়দের চাকরি দেওয়ার অভিযোগ ওড়ালেন মন্ত্রী পরেশ]

রূপঙ্করের এই ভিডিও পোস্টের ২৪ ঘণ্টা পরই কেকে’র মৃত্যুর খবর পাওয়া যায়। নজরুল মঞ্চে গান গাওয়ার পরই হোটেলে ফিরে অসুস্থ হয়ে পড়েন শিল্পী। CMRI হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। কেকে’র (Singer KK) প্রয়াণের পরই রূপঙ্করকে কাঠগড়ায় তুলেছেন নেটিজেনরা। এমন মন্তব্যের জন্য তাঁর লজ্জা হওয়া উচিত বলেই মন্তব্য অনেকের। বিনোদুনিয়ার অনেকেই তাঁর বিরুদ্ধ মত পোষণ করেন।

রূপঙ্করের স্ত্রীর অভিযোগ, বুধবার অজানা একটি নম্বর থেকে সংগীত শিল্পীর কাছে ফোন আসে। রূপঙ্কর ফোনের আশেপাশে না থাকায় তা ধরেন স্ত্রী। অজ্ঞাতপরিচয় ব্যক্তি ফোনে তাঁকে খুনের হুমকি দেন বলেই অভিযোগ। এরপর কলকাতা পুলিশকে মেল করে অভিযোগ জানান। নিরাপত্তার আরজিও জানান সংগীত শিল্পীর স্ত্রী। 

[আরও পড়ুন: জুলাই থেকে খুচরো সিগারেট বিক্রি বন্ধ, ধূমপানে লাগাম টানতে নয়া ভাবনা রাজ্যে!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement