shono
Advertisement

Rukmini Maitra: হাঁটুতে অস্ত্রোপচার রুক্মিণীর, কেমন আছেন অভিনেত্রী?

হুইলচেয়ারে বসে হাসিমুখে ছবি পোস্ট করেন রুক্মিণী।
Posted: 01:54 PM Dec 01, 2022Updated: 01:54 PM Dec 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাঁটুতে চোট। হুইলচেয়ারে বসে রুক্মিণী মৈত্র। হাসিমুখে ভিকট্রি সাইন দেখাচ্ছেন তিনি। কী হয়েছে দেবের প্রেমিকার? কোনও নতুন ছবির শুটিং নাকি সত্যিই অসুস্থ অভিনেত্রী? বর্তমানে কেমন আছেন তিনি?

Advertisement

রুক্মিণীর (Rukmini Maitra) ইনস্টাগ্রামে নজর রাখতেই স্পষ্ট হল সবটা। অভিনেত্রী নিজেই খোলসা করেন পুরোটা। হাসিমুখে হুইলচেয়ারে বসা ছবি পোস্ট করে অভিনেত্রী জানান, তাঁর হাঁটুতে চোট লেগেছে। অস্ত্রোপচার করাতে হবে।

[আরও পড়ুন: ‘কাউকে অপমান করতে চাইনি’, ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে মন্তব্যে ক্ষমাপ্রার্থী ইজরায়েলি পরিচালক]

জানা গিয়েছে, ছোট্ট অস্ত্রোপচারের পর আপাতত ভালই রয়েছেন রুক্মিণী। খুব শীঘ্রই শুটিং ফ্লোরে ফিরবেন তিনি। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর বিচারকের ভূমিকায় আপাতত ব্যস্ত রুক্মিণী। তার উপর আবার ‘বিনোদিনী…একটি নটীর আখ্যান’ ছবির জন্য প্রস্তুতি নিচ্ছে টলি সুন্দরী। তাই এখন শুটিং ফ্লোর ছেড়ে বেশিদিন দূরে থাকার ফুরসতও নেই অভিনেত্রীর।

ঋতুপর্ণা সেনগুপ্ত-সহ একাধিক টলিউউ তারকা অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

তবে টুইস্ট অন্য জায়গায়। রুক্মিণীর ইনস্টা পোস্টে মন্তব্য করতে ছাড়েননি দেব (Dev)। অভিনেতা-সাংসদ প্রেমিকার পোস্টের নিচে লিখেছেন “আবার তোমার মাথা ভাঙল?” হাঁটুর সঙ্গে মাথার তুলনা করে তবে কী বোঝাতে চাইলেন দেব? নির্ভেজাল মশকরা যে তিনি করেছেন সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

রুক্মিণী আর দেবের সম্পর্ক এমনই নির্ভেজাল। এখনও সাতপাকে বাঁধা না পড়লেও বরাবরই সম্পর্ক নিয়ে খুল্লামখোল্লা দু’জনে। প্রেমিক-প্রেমিকার পাশাপাশি রুক্মিণী এবং দেব আসলে একে অপরের দারুণ বন্ধু।  তাঁদের অফস্ক্রিন এবং অনস্ক্রিন রসায়ন তাই অনুরাগীদের বড্ড প্রিয়।

[আরও পড়ুন: ‘সব সত্যি সামনে আনব’, কাশ্মীর নিয়ে নয়া ছবির ঘোষণা করলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement