shono
Advertisement

‘ব্যোমকেশ’দেবের পাশে ‘সত্যবতী’রূপে রুক্মিণী? টলিপাড়ায় জল্পনা তুঙ্গে

ছবিটি পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত।
Posted: 09:27 AM Apr 14, 2023Updated: 09:28 AM Apr 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবের ব্য়োমকেশে কে হবে সত্য়বতী? বেশ কয়েকদিন ধরেই টলিপাড়ায় নানা গুঞ্জন। শোনা যাচ্ছিল, ‘সত্যবতী’ হয়েই টলিউডের পা রাখবেন বলিউডের মৌনী রায়। তবে সেকথা রটলেও মৌনীর দিক থেকে কোনওরকম সবুজ সংকেত পাওয়া যায়নি। তারপর নাম এসেছিল অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়েরও। তবে এবার সেই গুঞ্জনে এল নতুন নাম। আর তিনি হলেন রুক্মিণী মৈত্র। হ্য়াঁ, টলিপাড়ার সূত্র বলছে পরিচালক বিরসা দাশগুপ্তর ‘দুর্গরহস্য’ ছবিতে ব্যোমকেশ দেবের পাশে দেখা যেতে পারে সত্যবতী রুক্মিণীকে।

Advertisement

রুক্মিণী সদ্য শেষ করেছেন ‘নটী বিনোদিনী’ ছবির শুটিং। এই ছবির শুটিং শেষ করেই দেবের সঙ্গে মালদ্বীপে পাড়ি দিয়েছিলেন। মালদ্বীপ ট্রিপের ছবি শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: পর্নকাণ্ডে চাই নিস্তার, মামলার দ্রুত শুনানির দাবিতে ফাস্ট ট্র্যাক কোর্টে হাজির শিল্পা ও রাজ ]

রূপোলি পর্দায় বারবার ব্যোমকেশ বক্সিকে খুঁজে পেয়েছেন বাঙালি দর্শক। গোয়েন্দা চরিত্রে কখনও উত্তম কুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গিয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে দেবের নাম। টুইটেই চমকে দেন সুপারস্টার। যাতে লিখেছিলেন, “ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। প্রযোজক দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্ম। সবসময় আপনাদের আশীর্বাদ কাম্য।

[আরও পড়ুন: ক্লিভেজ ঢাকা পোশাক পরলেই শুটিংয়ে এন্ট্রি! সলমনের ফতোয়া নিয়ে মুখ খুললেন পলক তিওয়ারি ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement