shono
Advertisement

প্রেমিকা টিনার সঙ্গে হানি সিংয়ের ব্রেকআপ, নেপথ্যে বলিউডের এই সুন্দরী নায়িকা!

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিও ঘিরে বাড়ছে জল্পনা।
Posted: 12:33 PM Apr 19, 2023Updated: 12:53 PM Apr 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রঙিন জীবন ইও ইও হানি সিংয়ের (Yo Yo Honey Singh)। তাতে আবার বিতর্কের নানা ঘটনা, রটনা ছড়িয়ে। ঘটনা হিসেবে শোনা যাচ্ছে, প্রেমিকা টিনা থাডানির সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে হানি সিংয়ের। আর এর নেপথ্যে রয়েছেন বলিউডের একজন সুন্দরী নায়িকা।

Advertisement

কে এই সুন্দরী নায়িকা? যাঁর ঝুলিতে রয়েছে ‘প্যায়ার কা পঞ্চনামা’, ‘ড্রিম গার্ল’, ‘সোনু কে টিটু কি সুইটি’র মতো সিনেমা। এতক্ষণে নিশ্চয়ই নাম আন্দাজ করে ফেলেছেন। হ্যাঁ, নুসরত ভারুচার (Nushrratt Bharuccha) কথাই বলা হচ্ছে। বি-টাউনে গুঞ্জন, নুসরতের প্রেমে পড়েছেন জনপ্রিয় গায়ক।

[আরও পড়ুন: স্বস্তিকার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট গায়ক শোভনের]

ব্যক্তিগত জীবনের জন্য একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছে হানি সিংয়ের নাম। মাদকাসক্ত হয়ে পড়েছিলেন তিনি। পরে সেই অভ্যাস ত্যাগ করেন। এরপরই আবার স্ত্রী শালিনী তলওয়ারের সঙ্গে ঝামেলার খবর প্রকাশ্যে আসে। হানি ও তাঁর পরিবারের বিরুদ্ধে ঘরোয়া হিংসার অভিযোগ এনেছিলেন শালিনী। ২০২২ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদের মামলা দায়ের করা হয়। শোনা গিয়েছে, ১ কোটি টাকার বিনিময়ে ডিভোর্স পেয়েছেন হানি।

টিনা থাডানির সঙ্গে গত একবছর ধরে সম্পর্কে ছিলেন হানি। কিন্তু সম্প্রতি সেই সম্পর্কও নাকি ভেঙে গিয়েছে। এর মধ্যে আবার হানি ও নুসরতের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যাতে নায়িকার হাত ধরে রয়েছেন গায়ক। তাতেই দু’জনের প্রেমের জল্পনা বেড়েছে।

[আরও পড়ুন: ‘চাইলেই বিধায়ককে গ্রেপ্তার করা যায় না’, জীবনকৃষ্ণের গ্রেপ্তারিতে সিবিআইকে তোপ বিধানসভার স্পিকারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement