shono
Advertisement

‘সালার’-এ দাপুটে কামব্যাক প্রভাসের, হার মানল শাহরুখের ‘ডাঙ্কি’ও, ‘আদিপুরুষ’ বিতর্কের বদলা?

রিলিজেই ধাক্কা খেল 'ডাঙ্কি'! পয়লা দিনে কতটা ব্যবসা করল প্রভাসের ‘সালার’?
Posted: 02:29 PM Dec 22, 2023Updated: 02:29 PM Dec 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর পর ফ্লপ সিনেমা! বক্স অফিসের মার্কশিটে ডাহা ফেল হয়েছিল ‘আদিপুরুষ’। বিতর্ক-নিন্দাও কম চলেনি এই সিনেমা নিয়ে। তার আগে ‘রাধে শ্যামও’ চলেনি। তবে সিনেমা ডুবলেও পারিশ্রমিক কিন্তু বিন্দুমাত্র কমাননি দক্ষিণী সুপারস্টার! ‘সালার’-এর ক্ষেত্রে পাহাড়প্রমাণ পারিশ্রমিক নিয়েছেন প্রভাস ( Prabhas)। তবে এবার প্রযোজকের ক্যাশবাক্স পালটা ভরেও দিলেন দক্ষিণী সুপারস্টার। ‘সালার’-এর হাত ধরেই দাপুটে প্রত্যাবর্তন ‘বাহুবলী’ তারকার। এমনকী দুই গোল দিয়ে হারালেন শাহরুখ খানের ‘ডাঙ্কি’কেও।

Advertisement

ডাঙ্কি (ফাইল চিত্র)

বলিউড বনাম দক্ষিণী সিনেইন্ডাস্ট্রির বক্স অফিস যুযুধান নিয়ে বরাবরই সিনে বাণিজ্য বিশ্লেষকদের কপালে ভাঁজ পড়েছে! এবার ‘ডাঙ্কি’ এবং ‘সালার’ (Dunki vs Salaar) রিলিজের ক্ষেত্রেও তার অন্যথা হল না। দেশজুড়ে ‘ডাঙ্কি’ ঝড়ের মাঝেও দাক্ষিণাত্যভূমে দাপিয়ে ব্যাটিং করছেন প্রভাস। ২১ ডিসেম্বর, বৃহস্পতিবার শাহরুখ খানের ‘ডাঙ্কি’ মুক্তি (Dunki Release) পেল। আর রাত পোহাতেই শুক্রবার প্রেক্ষাগৃহে এসেছে বিগ বাজেট ‘সালার’। পয়লা দিনেই কিং খানকে গোল দিয়ে রমরমিয়ে ব্যবসা করছে প্রভাসের ছবি।

[আরও পড়ুন: দুষ্টের দমন, শিষ্টের পালন! কেমন হল দেবের ‘প্রধান’? পড়ুন রিভিউ]

বক্স অফিসের হিসেব বলছে, গোটা দেশে প্রথম দিন ‘ডাঙ্কি’ ব্যবসা করেছে প্রায় ৩৫ কোটি। আর সেখানে অগ্রিম বুকিংয়েই ৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘সালার’। যা কিনা বক্স অফিসের দৌড়ে শাহরুখের সিনেমার থেকে ২০ কোটি টাকা এগিয়ে। অগ্রিম বুকিংয়ে অন্ধপ্রদেশে ‘সালার’-এর কালেকশন ১৩.২২ কোটি, তেলেঙ্গানায় ১৭.৩৫ কোটি টাকা। হিন্দি বলয়ে ৫ কোটি টাকার উপর।

[আরও পড়ুন: ‘শাহরুখ জিন্দাবাদ! কিন্তু জাতি যেন ভুলে না যায়…’, ‘ডাঙ্কি’ ঝড়ে বাংলার দর্শককে কী মনে করালেন জীতু?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement