shono
Advertisement

‘আমাদের না জানিয়েই বিয়ে ঠিক করেছে’, আরবাজকে নিয়ে বিস্ফোরক বাবা সেলিম খান!

'নতুন বউমা'কে নিয়ে সলমন খানের পরিবারের অন্দরে কী প্রতিক্রিয়া?
Posted: 02:56 PM Dec 27, 2023Updated: 04:58 PM Dec 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দুয়েক ধরেই আরবাজ খানের (Arbaaz Khan) বিয়ে নিয়ে সরগরম সোশাল মিডিয়া। অতীত ভুলে রবিবারই বৈবাহিক জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন প্রযোজক-অভিনেতা। বড়দিনের আগের রাতে গোটা পরিবারকে পাশে নিয়েই নিকাহ সেরেছেন ভালোবাসার মানুষের সঙ্গে। সলমন খানের পরিবারে নতুন বউমা সুরা খানকে নিয়ে কী প্রতিক্রিয়া? স্বাভাবিকভাবেই অনুরাগীদের কৌতূহল থাকবে। এবার ছেলে আরবাজের দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা সেলিম খান (Salim Khan)।

Advertisement

বিয়ের আসর থেকে গোটা খান-দানের ছবি প্রকাশ্যে এসেছে। ফ্রেমে ধরা দিয়েছে ‘বিগ ফ্যাট ইন্ডিয়ান হ্যাপি ফ্যামিলি’। কিন্তু আরবাজ-সুরার বিয়ের আগে পরিবারের অন্দরে কেমন প্রতিক্রিয়া ছিল? এবার সেলিম খান সেকথাই জানালেন। ছেলে নাকি নিকাহর প্ল্য়ানই জানাননি বাবাকে! পরিবারের কারোও থেকে অনুমতি না নিয়ে ৫৮ বছর বয়সে নিজেই প্রেমিকা সুরা খানকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। সেলিম বলছেন, “ওঁরা নিজেরাই বিয়ে ঠিক করেছে। তবে আমার মতে, এটা তো কোনও পাপ নয়! আমি খুশি আরবাজের জন্য। নতুন বউমাকে আশীর্বাদও করেছি।”

বিয়ের আগে বাড়িতে কীভাবে জানিয়েছিলেন গোটা বিষয়টি আরবাজ? এপ্রসঙ্গে বাবা সেলিম খানের মন্তব্য, “আমার মনে হয় না, এটা নিয়ে কোনও আলোচনার প্রয়োজন ছিল। ওর বয়স হয়েছে। ও শিক্ষিত, পরিণতমনস্ক, তাছাড়া নিজের সিদ্ধান্ত নিজেই নিতে পারে। ও শুধু আমার কাছে এসে বলেছিল যে- ‘আমি বিয়ে করছি।’ আমি বলেছিলাম- ‘ঠিক আছে।’ তাছাড়া আমি কারও ব্যক্তিগত জীবনে নাক গলানোর পক্ষপাতী নই। এতে সমস্যা বাড়ে বলে আমার মনে হয়।”

[আরও পড়ুন: বার্থডে বয় সলমনের জন্য পাত্রীর খোঁজ শুরু! কে নিল এই গুরুত্ব দায়িত্ব?]

রবিবার নতুন বউদি সুরা খানকে পরিবারে স্বাগত জানাতে পৌঁছে গিয়েছিলেন সলমন খান এবং ছোটভাই সোহেল খানকেও। বড়দিনের আগের রাতেই সলমন-আরবাজের বোন অর্পিতা খান শর্মার বাড়িতে বসেছিল বিয়ের আসর। বাবার দ্বিতীয় বিয়েতে উপস্থিত ছিলেন আরবাজ-মালাইকার সন্তান আরহানও। নতুন মায়ের সঙ্গে হাসিমুখে পোজ দিয়ে ছবিও তুলতে দেখা গিয়েছে তাঁকে।

[আরও পড়ুন: জামাই জিন্দাবাদ! শাশুড়ির নামে এক লক্ষ টাকা অনুদান রণবীর কাপুরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement