shono
Advertisement

‘লোক দেখানো শুভেচ্ছা আমি জানাই না…!’, সলমনের জন্মদিনে এ কী বলে ফেললেন শাহরুখ?

ভাইজানের জন্মদিনে কী বললেন বাদশা? জানলে অবাক হবেন!
Posted: 05:28 PM Dec 27, 2023Updated: 05:31 PM Dec 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের করণ-অর্জুন জুটি সবসময়েই হিট। মাণিকজোড়ের বন্ধুত্বের কথা বলিউড ইন্ডাস্ট্রির কারোরই অজানা নয়। একে-অপরের ছবিতে স্পেশাল এন্ট্রি নেওয়া থেকে সিনেমার হয়ে সুর চড়ানো… পেশাগত সম্পর্কের পাশাপাশি বন্ধুত্বও সমানতালে বজায় রেখেছেন শাহরুখ-সলমন (Shah Rukh Khan, Salman Khan)। বিপদে-আপদেও পাশে থেকেছেন। সম্বোধনও করেন ভাই বলে। আর সেই ভাইজানের জন্মদিনে কিনা শুভেচ্ছা জানাতেই ভুলে গেলেন কিং খান?

Advertisement

৫৮-তে পা দিলেন বলিউডের ভাইজান সলমন খান (Salman Khan)। সোশাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বইয়ে দিয়েছেন অনুরাগীরা। মঙ্গলবার ভোররাত থেকেই সলমনকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অন্যান্য তারকারা। আর কিং খানের তরফে কোনও বার্তা নেই? অনুরাগীদের তরফে কটাক্ষ উড়ে আসতেই সপাটে কষিয়ে জবাব এল শাহরুখ খানের তরফেও। বুধবার এক্স হ্যান্ডেলে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব চালাচ্ছিলেন শাহরুখ খান। সেখানেই এক অনুরাগী সরাসরি কিং খানের উদ্দেশে প্রশ্ন ছোঁড়েন- “শাহরুখ স্যর আজ তো বড়ভাই সলমন খানের জন্মদিন…।” একথা নজরে পড়তেই বলিউড বাদশার উত্তর, “আমি জানি এবং আমি সলমনকে শুভেচ্ছাও জানিয়েছি। আমি সোশাল মিডিয়ায় শুভেচ্ছা জানাই না, কারণ সলমনের সঙ্গে আমার সম্পর্কটা তো ব্যক্তিগত, তাই না। আর হ্যাঁ, ভাইজানের এই ছবিটা কিন্তু দারুণ।”

[আরও পড়ুন: শ্বশুরবাড়ি জিন্দাবাদ! ‘অ্যানিম্যাল’ দেখে জামাই রণবীরকে ‘ফুলমার্কস’ মহেশ ভাটের]

প্রসঙ্গত, গত বছর সলমন খানের পানভেলের ফার্মহাউজে মাঝরাতেই ভাইজানকে শুভেচ্ছা জানাতে পৌঁছে গিয়েছিলেন শাহরুখ খান। সেখানে বেশ কিছুক্ষণ সময়ও কাটিয়েছিলেন তিনি। পার্টি থেকে বেরনোর সময়ে একে-অপরকে আলিঙ্গন করতেও দেখা যায় শাহরুখ-সলমনকে। বাদশাকে গাড়ি পর্যন্ত এগিয়ে দিয়েছিলেন ভাইজান। তাতে মুগ্ধ হয়ে সলমনকে বুকে জড়িয়ে ধরে তাঁর কপালে চুমুও এঁকে দেন কিং খান। করণ-অর্জুনের সেই ছবির ভাইরালও হয়েছিল। ২০২৪ সালে দুই খান জুটি বেঁধে ‘পাঠান ভার্সেস টাইগার’ নিয়ে আসছেন।

[আরও পড়ুন: ‘আমাদের না জানিয়েই বিয়ে ঠিক করেছে’, আরবাজকে নিয়ে বিস্ফোরক বাবা সেলিম খান!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement