shono
Advertisement

অনস্ক্রিন চুমুতে না! নিরাপত্তা বলয় ভেঙে মহিলা সাংবাদিককে চুম্বন সলমনের, ভাইরাল ভাইজানের কীর্তি

ইদানিং ভাইজান সম্ভবত চুমু নিয়ে খানিক বেপরোয়া উঠেছেন!
Posted: 06:58 PM Nov 22, 2023Updated: 06:58 PM Nov 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনস্ক্রিন চুম্বনের দৃশ্যে স্বচ্ছন্দ্য নন সলমন খান (Salman Khan)। তিন দশকের ফিল্মি কেরিয়ারে হয়তো হাতে গুনে কজন নায়িকার সঙ্গে তাঁকে রগরগে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে! কবে, কোন ছবিতে? আম দর্শকদের পক্ষে সেটাও প্রায় মনে করা দায়। তবে ইদানিং ভাইজান সম্ভবত চুমু নিয়ে খানিক বেপরোয়া উঠেছেন!

Advertisement

দিন দুয়েক আগেই প্রকাশ্যে ‘কিসিং মাস্টার’ ইমরান হাসমিকে চুম্বন করতে এগিয়ে যাওয়ার পর এবার এক মহিলা সাংবাদিককে জনসমক্ষে চুমু খেয়ে বসলেন। আর এমন বিরল দৃশ্য ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি পাপারাৎজিরা। 

গোয়াতে আন্তর্জাতিক ভারতীয় চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছিলেন সলমন খান। তাঁর প্রযোজনা সংস্থার ব্যানারেই তৈরি ‘ফারে’ ছবির গোটা টিমের সঙ্গে ছবি তোলার পর রেড কার্পেটে পা রাখতেই বহু দিনের পুরনো সাংবাদিক বন্ধুকে খুঁজে পেলেন সেখানে। নিরাপত্তা বলয় ভেঙেই সেই মহিলা সাংবাদিককে জড়িয়ে ধরে সস্নেহে চুম্বন করলেন। ভাইজানের এমন কীর্তি দেখে তাঁর বান্ধবী রসিকতা করেই বললেন, “নাটক করিস না তো!” IFFI থেকে সেই ভিডিওই আপাতত নেটপাড়ায় ভাইরাল। যা দেখে ভক্তরা হতবাক! ‘লাজুক ভাইজানের এ কেমন অবতার?’- প্রশ্ন ভক্তদের।

[আরও পড়ুন: বাংলা সিনে ইন্ডাস্ট্রির পাশে স্পেন-অস্ট্রেলিয়া, বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনের বড় উপহার]

‘টাইগার ৩’র সুবাদে বছর চারেকের ফ্লপ কেরিয়ার ঘুরে দাঁড়িয়েছে ভাইজানের। ইতিমধ্যেই গোটা বিশ্বে ৪০০ কোটি টাকার উপর ব্যবসা করে ফেলেছে এই ছবি। ৩০০ কোটি বাজেটের এই ছবি নিয়ে যতটা আশা-প্রত্যাশা ছিল, ভক্তরা দেখে উচ্ছ্বাস প্রকাশ করলেও সিনে সমালোচকরা কিন্তু মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন।

[আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রি সম্মান দেয়নি, ন্যায়বিচার করেছেন ঈশ্বর’, আক্ষেপে IFFI-র মঞ্চে কেঁদে ফেললেন সানি দেওল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement