shono
Advertisement

তিন বছর পর ‘টাইগার ৪’ নিয়ে আসবেন সলমন, এবারও কি নায়িকা ক্যাটরিনা?

গোটা বিশ্বে ৩৫৭ কোটির ব্যবসা করে ফেলেছে সলমনের 'টাইগার ৩'।
Posted: 04:14 PM Nov 20, 2023Updated: 04:14 PM Nov 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসের হিসেব বলছে গোটা বিশ্বে ৩৫৭ কোটির ব্যবসা করে ফেলেছে সলমনের ‘টাইগার ৩’। ইতিমধ্য়েই এই ছবি সুপারহিট হওয়ায় দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন সলমন। বহুদিন পর হিটের মুখ দেখে বেজায় খুশি বলিউডের ভাইজান। তবে ফিল্ম বিশেষজ্ঞরা বলছেন, যেমনটি আশা ছিল, ‘টাইগার ৩’ কিন্তু তেমন ব্যবসা করতে পারেনি। সলমনের এই ছবি কিন্তু শাহরুখের পাঠান ও জওয়ান ছবির ব্যবসা থেকে অনেকটাই পিছিয়ে। তবুও পর পর ভরাডুবির বাজারে সলমনের এই ছবি যে ৩০০ কোটির ক্লাবে ঢুকতে পেরেছে, তাতেই খুশি সলমনভক্তরা।

Advertisement

তবে এবার অনুরাগীদের সুখবর দিলেন সলমন। স্পষ্টই জানালেন, ৩ বছরের মধ্য়ে ফের নতুন গল্প নিয়ে হাজির হবে ‘টাইগার’। অর্থাৎ ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে ৩ বছরের মধ্য়েই আসবে টাইগার ৪।

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি একসাক্ষাৎকারে সলমন স্পষ্ট জানান, এখন আমার ৫৭ বছর বয়স। এই বয়সে আমি টাইগার ৩ করলাম। এরপর ৬০ বছর বয়স হলে, টাইগার ৪ নিয়ে আসব। সলমনের মুখে এমন কথা শুনে চমকে গিয়েছেন ক্যাটরিনা কাইফ।

[আরও পড়ুন: ‘এটাই জাতীয়তাবোধ’, ভারতের হার নয়! ঋদ্ধি-ঋত্বিকদের মুখে প্যালেস্তিনীয় সমর্থকের জয়গান]

প্রসঙ্গত, শনিবার ‘টাইগার ৩’ ভারতে ১৮.৫ কোটি টাকার ব্যবসা করতে পারলেও রবিবার সেই গ্রাফ চড় চড় করে নেমে ১০.২৫ কোটিতে দাঁড়িয়েছে। দুসপ্তাহে বিশ্বের বক্স অফিসে প্রায় ৩৫৭ কোটি টাকা আয় করেছে। বছর খানেক বাদে ‘হিট’-এর মুখ দেখতে পারলেও শাহরুখ খানের ‘পাঠান’, ‘জওয়ান’-এর রেকর্ড ছুঁতে পারলেন না সলমন খান। বিশ্বকাপ ফাইনাল ম্যাচের জন্যই দ্বিতীয় রবিবার সিনেবাজারের দৌঁড়ে পিছিয়ে পড়ল ‘টাইগার ৩’।

[আরও পড়ুন: ‘বিশ্বকাপ হারার সব দায় আপনার!’, ইঙ্গিতপূর্ণ টুইটের পর ফের নোংরা আক্রমণের শিকার অমিতাভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement