shono
Advertisement

মোদিকে ‘ভাঁড়’ বলে কটাক্ষ মালদ্বীপের মন্ত্রীর, সূচাগ্র মেদিনি ছাড়লেন না সলমন! চড়ালেন সুর

মোদির পাশে দাঁড়িয়ে পালটা দিলেন ভাইজান।
Posted: 06:46 PM Jan 07, 2024Updated: 09:29 PM Jan 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাক্ষাদ্বীপ (Lakshadweep) সফরের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করতেই কটাক্ষের মুখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। এক্স হ্যান্ডেলে তাঁকে ‘ভাঁড়’, ‘হাতের পুতুল’ বলে তোপ দাগেন মালদ্বীপের যুবকল্যাণ মন্ত্রী মারিয়ম শিউনা। মালদ্বীপ সরকারের তরফে ওই মন্ত্রীকে বরখাস্ত করা হলেও ভারতীয় নেটিজেনদের রাগ কিন্তু ছাই চাপা আগুনের মতো জ্বলছে। মালদ্বীপে ঘুরতে যাওয়া বলিউড তারকারাই এখন সেদেশের সমালোচনায় মুখর! এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হয়ে সুর চড়ালেন সলমন খান (Salman Khan)।

Advertisement

বলিউড সুপারস্টার টুইটে মালদ্বীপ প্রসঙ্গ উত্থাপন না করলেও কথায়বার্তায় বুঝিয়ে দেন যে আমাদের দেশেই সুন্দর জায়গা রয়েছে। মোদির হয়ে সুর চড়িয়ে সলমন এক্স হ্যান্ডেলে লেখেন, “আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্রভাইকে লাক্ষাদ্বীপের সুন্দর পরিচ্ছন্ন এবং অভূতপূর্ব সৈকতে দেখে খুব ভালো লাগছে। তাছাড়া সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল, এটা আমাদের ভারতেই।”

[আরও পড়ুন: ‘মহিলারা জুটো চাটতে বললে কি নারীবাদী বলে লাফাতেন?’, জাভেদকে পালটা ‘অ্যানিম্যাল’ নির্মাতাদের]

গত ৪ জানুয়ারি লাক্ষাদ্বীপ সফরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। সেখানে সমুদ্র ও সমুদ্রসৈকতে রঙিন মেজাজে নানা ছবি পোস্ট করেন মোদি। তার পরেই প্রধানমন্ত্রীর ছবি নিয়ে একের পর এক কটাক্ষ শুরু করে ‘চিনপন্থী’ মালদ্বীপ (Maldives) সরকারের নেতা-মন্ত্রীরা। যুবকল্যাণ মন্ত্রী মারিয়ম শিউনা তো সটান ‘ভাঁড়’ই বলে বসেন। অন্যদিকে মালদ্বীপের নেতা জাহিদ রামিজের দাবি, “ভারতের সমুদ্রসৈকতগুলো তো আমাদের মতো পরিষ্কার নয়। ঘর থেকে দুর্গন্ধ আসে।” সেই টুইট নিয়ে দেশজুড়ে নিন্দার ঝড়! এমনকী অনেকে মালদ্বীপে যাওয়ার টিকিটও বাতিল করেন। শুধু তাই নয়, ভারতের অভূতপূর্ব ট্যুরিস্ট স্পট লাক্ষাদ্বীপের হয়ে প্রচারও শুরু করেন। সেই তালিকাতেই যোগ দিলেন সলমন খান।

[আরও পড়ুন: বাবা, বেবি ও বিপাশা! ‘দায়িত্ববান নাগরিক হন’, জন্মদিনে মালদ্বীপে গিয়ে কটাক্ষের শিকার নায়িকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement