shono
Advertisement

পাপারাজ্জি দেখেই মেজাজ হারালেন সলমন, আঙুল উঁচিয়ে কী বললেন?

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিও।
Posted: 01:01 PM Dec 20, 2023Updated: 05:06 PM Dec 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘টাইগার’ তিনি। কখন কেমন মেজাজ থাকে, তা আগে থেকে টের পাওয়া মুশকিল। তবে মঙ্গলবার সলমন খানের (Salman Khan) মেজাজ একেবারেই ভালো ছিল না। তার উপরে পাপারাজ্জির চিৎকার। তা শুনেই আরও রেগে যান ভাইজান। ক্যামেরার সামনেই আঙুল উঁচিয়ে কথা বলেন তিনি।

Advertisement

পাপারাজ্জির উপর ক্ষিপ্ত সলমন। ছবি ইনস্টাগ্রাম।

এদিন সোহেল খানের (Sohail Khan) জন্মদিন ছিল। ঘরোয়াভাবেই তা পালন করা হয়। ছোটছেলের জন্মদিনে সালমা খানও গিয়েছিলেন। অনুষ্ঠানের শেষে মাকে গাড়িতে তুলে দিতে এসেছিলেন সলমন। সুপারস্টারকে দেখেই পাপারাজ্জি ছবির তোলার জন্য ব্যস্ত হয়ে পড়ে। সলমন গাড়ি কাছে যেতেই তাঁরা চিৎকার করে ওঠেন।

[আরও পড়ুন: উত্তমকুমারকে যেতেই লাঠি নিয়ে বেরোন সাবিত্রীর বাবা! শুনে কী বললেন ‘দাদা’ সৌরভ?]

পাপারাজ্জির চিৎকারে প্রবল বিরক্ত হন সলমন। বড় বড় চোখ করে তাকান। তার পর আঙুল উঁচিয়ে চুপ করতে বলেন। হয়তো অসুস্থ মায়ের জন্যই চিন্তায় ছিলেন বলিউডের সুলতান। সেই কারণেই পাপারাজ্জার চিৎকারে তিনি এতটা বিরক্ত হন এবং ক্যামেরার সামনেই মেজাজ হারান, এমনটাই মনে করছেন নেটিজেনরা।

মায়ের বাধ্য ছেলে সলমন। তাঁর কোনও কথা ফেরান না। একবার জন্মদিনে ছেলেকে ওজন কমাতে বলেছিলেন সালমা খান। অক্ষরে অক্ষরে তা পালন করেন সলমন। পারফেক্ট সিক্স প্যাক নিয়ে ক্যামেরার সামনে ফেরেন। চলতি বছরে ‘পাঠান’ সিনেমায় এক্সটেন্ডেড ক্যামিও করেছেন সলমন। তার পর মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’, ‘টাইগার ৩’। ১২৫ কোটি বাজেটের ‘কিসি কা ভাই কিসি কি জান’ মাত্র ১৮২ কোটি টাকা আয় করতে পেরেছে। আর ‘টাইগার ৩’র আয় ৪৬৬ কোটি টাকা।

[আরও পড়ুন: প্রাক্তনই ‘প্রকৃত বন্ধু’ ঐশ্বর্যর! বচ্চন পরিবারের অশান্তির জল্পনার মাঝেই ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement