shono
Advertisement

মজা! ‘জওয়ান’ শাহরুখকে দেখে মুগ্ধ সলমন, নিলেন এই শপথ

বলিউড বাদশার নানা রূপ দেখে উচ্ছ্বসিত ভাইজান।
Posted: 09:02 PM Jul 11, 2023Updated: 09:02 PM Jul 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খান (Shah Rukh Khan)। ‘নাম তো শুনা হি হোগা…’। মাত্র দু’মিনিট ১২ সেকেন্ডের ভিডিওতে তিনি কোটি কোটি মানুষের মনে ঝড় তুলতে পারেন। সিনেমার এমন ‘জওয়ান’কে দেখে মুগ্ধ বলিউডের সুলতান সলমন খানও (Salman Khan)। তাই তো ছবির আগাম ঝলক দেখেই তিনি নিয়ে ফেললেন এক শপথ।

Advertisement

‘পাঠান’ সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’-এর (Jawan) দিকে নজর ছিল সকলের। ১০ জুলাই ছবির আগাম ঝলক প্রকাশ করা হবে। এ খবর আগেই জানানো হয়েছিল। সেই মতো অপেক্ষায় ছিলেন শাহরুখ অনুরাগীরা। সকাল সাড়ে দশটায় হয় সেই অপেক্ষার অবসান। শাহরুখের নানা রূপ দেখে ছিটকে যান অনুরাগীরা। সলমন খানেরও একই অবস্থা হয়েছে।

[আরও পড়ুন: Ananta Maharaj: ফোকাসে উত্তরবঙ্গ, রাজ্যসভায় বিজেপির বাজি অনন্ত মহারাজ! তুঙ্গে জল্পনা]

‘জওয়ান’-এর প্রিভিউ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সলমন। ক্যাপশনে লিখেছেন, “পাঠান জওয়ান হয়ে গেল। দুরন্ত ট্রেলার, মুগ্ধ হয়ে গেলাম। এই ধরনের ছবি তো বড়পর্দাতেই দেখা উচিত। আমি তো নিশ্চয়ই প্রথম দিনই দেখে ফেলব। দারুণ মজা পেয়েছি।”

প্রসঙ্গত, অ্যাটলির পরিচালনায় ‘জওয়ান’-এ অভিনয় করেছেন শাহরুখ। তাঁর বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে। এখবর আগেই জানা গিয়েছিল। আগাম ঝলকে অ্যাকশনের মেজাজে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। এছাড়াও দেখা গিয়েছে বিজয় সেতুপতি, প্রিয়মণি, সানিয়া মালহোত্রা-সহ একঝাঁক তারকা। মঙ্গলবার পরিচালককে ধন্যবাদ জানিয়ে কিং খান লিখেছেন, “স্যার! মাসসস! তুমিই সেরা! সমস্ত কিছুর জন্য অসংখ্য ধন্যবাদ।” বিজয় সেতুপতির সঙ্গে কাজ করে তিনি কতটা গর্বিত সেটাও জানান বলিউড বাদশা।

[আরও পড়ুন: শাহরুখের নেড়া মাথার ট্যাটুতেই কী লুকিয়ে ‘জওয়ান’-এর গল্প? উত্তর খুঁজতে কালঘাম ভক্তদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement