shono
Advertisement

সলমনের ‘টাইগার ৩’ ছবিতে দুর্দান্ত চমক, হলিউড থেকে আনা হচ্ছে এই ব্যক্তিকে!

কী কারণে এই সিদ্ধান্ত?
Posted: 08:34 PM Jun 24, 2023Updated: 08:34 PM Jun 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যশরাজ ফিল্মসে এখন যত কাণ্ড ‘টাইগার ৩’-কে (Tiger 3) নিয়ে। সলমন খানের ছবিতে কোনও খামতি রাখতে চান না প্রযোজক আদিত্য চোপড়া। তাই তো হলিউড থেকে এমন একজন মানুষকে নিয়ে আসছেন যিনি ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর মতো মেগাহিটের অ্যাকশন দৃশ্যের নেপথ্যের নায়ক।

Advertisement

মার্ভেলের ইতিহাসে সম্ভবত সবচেয়ে বড় হিট ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। এমন ছবির অ্যাকশন দৃশ্য যে টিম সাজিয়েছে। তার অন্যতম সদস্য অ্যাকশন কো-অর্ডিনেটর ক্রিস বার্নস। তাঁকেই নাকি ‘টাইগার ৩’ ছবির বিশেষ অ্যাকশন দৃশ্যের জন্য আনা হচ্ছে। শোনা যায়, জলের তলার অ্যাকশন দৃশ্য সাজাতে সিদ্ধহস্ত এই ব্যক্তি। ‘আই অ্যাম লেজেন্ড’, ‘জোকার’, ‘ডক্টর স্ট্রেঞ্জ’, ‘স্পাইডার ম্যান: ফার ফ্রম হোম’, ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’-এর মতো সিনেমাও এনার ঝুলিতে রয়েছে।

[আরও পড়ুন: রামায়ণে যৌনতার সুড়সুড়ি! ‘আদিপুরুষ’-এর বিরুদ্ধে কলকাতা হাই কোর্টে মামলা আইনজীবীর]

২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘এক থা টাইগার’ (Ek Tha Tiger)। তার পাঁচ বছর পর মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্যায়’ (Tiger Zinda Hai)। এবার ‘টাইগার’ সিরিজের তৃতীয় সিনেমার পালা। ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর পর সলমন খানের (Salman Khan) এই ছবির প্রতীক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

প্রসঙ্গত, এর আগে শাহরুখের ‘পাঠান’ ছবিতে এন্ট্রি নিয়েছিলেন ‘টাইগার’ সলমন। আর সে অ্যাকশন দৃশ্য দেখে দর্শকরা হইচই শুরু করে দিয়েছিল। ‘পাঠান’ ছবির শেষে সলমন ও শাহরুখ স্পষ্টই বলে দিয়েছিলেন বলিউডের বক্স অফিস থাকবে তাঁদেরই হাতে। সেই মতো যশরাজের স্পাই ইউনিভার্সে যুক্ত হয়েছে নতুন সিনেমা ‘টাইগার ভার্সেস পাঠান’। দুই নায়ককে আবার বড়পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। তবে তার আগে রয়েছে ‘টাইগার ৩’র ক্লাইম্যাক্স দৃশ্য। সেখানেই ‘টাইগার’ ও ‘পাঠান’কে একসঙ্গে দেখা যাবে।

[আরও পড়ুন: ‘লাল সিং চাড্ডা’ না ‘বাঘাযতীন’! নিন্দুকদের কাঠগড়ায় দেবের নয়া লুক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার