shono
Advertisement

রাজনীতির মাঠে পা দক্ষিণী তারকা সামান্থার, কোন দলে যোগ দিচ্ছেন ‘পুষ্পা’র ‘উ অন্তাভা’ গার্ল?

নতুন ভূমিকায় সামান্থা!
Posted: 04:35 PM Sep 09, 2023Updated: 04:35 PM Sep 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয়ের পর এবার রাজনীতিতে দক্ষিণী তারকা সামন্থা রুথ প্রভু। যে সামান্থার একটা আইটেম গানে গোটা বিশ্বে হইচই পড়ে গিয়েছিল, সেই সামান্থাই এবার রাজনীতির মুখ। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, কে চন্দ্রশেখর রাওয়ের দল ভারত রাষ্ট্র সমিতির হয়েই রাজনীতির মাঠে নামতে চলেছেন সামান্থা। তবে এ ব্যাপারে কোনওরকম মন্তব্য করতে নারাজ সামান্থা।

Advertisement

দক্ষিণী ছবিতে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন সামান্থা। সারা ভারতের দর্শকের কাছে তিনি প্রশংসা পান ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ (The Family Man 2) সিরিজের মাধ্যমে। সিরিজে রাজির ভূমিকায় অভিনয় করেন সামান্থা। এর জন্য একাধিক পুরস্কার পেয়েছেন তিনি। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় সামান্তার আইটেম নাচও তুমুল জনপ্রিয় হয়। 

[আরও পড়ুন: মেন লাইন, কর্ড লাইনে গান গেয়েই ‘আইটেম বয়’ অঙ্কুশ! মাতলেন ‘গোবিন্দ লীলা’য়]

 মায়োসাইটিস নামের এক বিরল অটোইমিউন কন্ডিশন রয়েছে তাঁর। জানা গিয়েছে, এই ধরনের কন্ডিশনে শরীরের রোগ প্রতিরোধ ব্যবস্থা ভাল ও সবল কোষগুলিকেই শত্রু মনে করে আক্রমণ করে বসে। ফলে নানা সমস্যা দেখা যায়। ক্লান্তভাব আসে, পেশিতেও প্রবল ব্যথা হয়।

সামান্তা ভেবেছিলেন সুস্থ হয়েই সকলকে রোগের বিষয়ে জানাবেন। কিন্তু এই রোগ সারতে এখনও অনেক সময় লাগবে। তাই অনুরাগীদের খবরটা দিয়েই দিলেন অভিনেত্রী। সম্পূর্ণ সুস্থ হয়ে যাবেন সামান্থা। চিকিৎসকরা এমনই আশ্বাস দিয়েছেন তাঁকে। তবে একেকটা দিন বড় যন্ত্রণায় কাটাচ্ছেন বলেই জানান অভিনেত্রী। এই অবস্থাতেই ‘যশোদা’ সিনেমার ডাবিং করেছেন তিনি। সুস্থ জীবনে অবশ্যই ফিরবেন, এমনই বিশ্বাস তাঁর।

[আরও পড়ুন: ‘সরকার বাছার দায়িত্ব জনতার’, শাহরুখের ‘জওয়ান’ সংলাপ কি লোকসভা ভোটের আগে বার্তা?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement