shono
Advertisement

শুটিং করতে গিয়ে এ কী হাল অভিনেত্রী সামান্থার! ছবি দেখে শিউরে উঠলেন নেটিজেনরা

মঙ্গলবারই ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী।
Posted: 07:47 PM Feb 28, 2023Updated: 07:47 PM Feb 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ‘সিটাডেল’ সিরিজের দুই চিত্র দেখা গেল। সোমবার সিরিজের হলিউড ভার্সানের ফার্স্টলুক শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। আর মঙ্গলবার দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) শেয়ার করলেন সিরিজের ভারতীয় ভার্সানের শুটিংয়ের চিত্র। আর তা দেখেই শিউরে উঠলেন নেটিজেনরা।

Advertisement

হলিউডে রুশো ব্রাদার্সের প্রযোজনায় ‘সিটাডেল’ (Citadel) ওয়েব সিরিজটি তৈরি হয়েছে। সিরিজে নাদিয়া নামের সিক্রেট এজেন্টের চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। তাঁর বিপরীতে রয়েছেন হলিউডের হ্যান্ডসম হাঙ্ক রিচার্ড ম্যাডেন। স্পাই-থ্রিলার এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে স্ট্যানলি টাসি, লেসলি ম্যানভিলর মতো অভিনেতাদের।

[আরও পড়ুন: ‘বেশরম রং’ বিতর্কের সময় নিজেকে কীভাবে সামলেছেন? জানালেন দীপিকা পাড়ুকোন]

‘সিটাডেল’-এর ভারতীয় ভার্সানও হচ্ছে। আর তা তৈরি করছেন রাজ অ্যান্ড ডিকে জুটি। নায়িকা সামান্থা রুথ প্রভু। কিছুদিন আগেই অভিনেত্রী জানিয়েছিলেন মায়োসাইটিস নামের এক বিরল অটোইমিউন কন্ডিশন রয়েছে তাঁর। জানা গিয়েছে, এই ধরনের কন্ডিশনে শরীরের রোগ প্রতিরোধ ব্যবস্থা ভাল ও সবল কোষগুলিকেই শত্রু মনে করে আক্রমণ করে বসে। ফলে নানা সমস্যা দেখা যায়। ক্লান্তভাব আসে, পেশিতেও প্রবল ব্যথা হয়।

এমন রোগের সঙ্গে সামান্থার লড়াই চলছে। এর মধ্যেই শুটিং করছেন অভিনেত্রী। আর তাতে ক্ষতবিক্ষত হয়ে গিয়েছে তাঁর হাত। সেই হাতের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সামান্থা। অভিনেত্রী লিখেছেন, ‘গোটা দুনিয়ার কাছে এগুলি ক্ষত হতে পারে কিন্তু আমাদের কাছে গয়নার মতো।’

দক্ষিণী ছবিতে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন সামান্থা। সারা ভারতের দর্শকের কাছে তিনি প্রশংসা পান ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ (The Family Man 2) সিরিজের মাধ্যমে। সিরিজে রাজির ভূমিকায় অভিনয় করেন সামান্থা। এর জন্য একাধিক পুরস্কার পেয়েছেন তিনি। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় সামান্তার আইটেম নাচও তুমুল জনপ্রিয় হয়।

[আরও পড়ুন: শরীরচর্চা করতে গিয়ে পড়ে গেলেন কাচের উপর, গুরুতর আহত অভিনেত্রী অরুণিমা ঘোষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement