shono
Advertisement

পাহাড় বা সমুদ্র নয়, কলকাতাতেই ‘মিনি হানিমুন’ সন্দীপ্তা-সৌম্যর, জানেন কোথায়?

সোশাল মিডিয়ায় ছবি ভাইরাল।
Posted: 10:12 AM Dec 12, 2023Updated: 10:12 AM Dec 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেউ হানিমুনে যান পাহাড়, কেউ যান সমুদ্র। কেউ কেউ আবার দেশ ছেড়ে বিদেশেও পাড়ি দেন। কিন্তু সদ্য বিবাহিত সন্দীপ্তা ও সৌম্য কিন্তু এগুলোর একটাও করলেন না। বরং কলকাতাতেই সেরে ফেললেন তাঁদের মিনি হানিমুন! হ্যাঁ, সন্দীপ্তা ও সৌম্যর কলকাতার হানিমুনের ছবি দেখে অনুরাগীরা এমনটিই বলছেন!

Advertisement

তা মিনি হানিমুনে কোথায় গেলেন দম্পতি?

সন্দীপ্তা সম্প্রতি ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, গ্র্যান্ড ওবেরয়ের রাজকীয় ঝাড়বাতির সামনে দাঁড়িয়ে রয়েছে সৌম্যকে সঙ্গে নিয়ে। শুধু তাই নয়, সন্দীপ্তা রুমের ছবিও শেয়ার করেছেন যেখানে দেখা গিয়েছে, নানা উপহারে হানিমুন কপলকে স্বাগত জানিয়েছেন হোটেল কর্তৃপক্ষ। কাজের ব্যস্ততার মাঝে টুক করে, অল্প ছুটি নিয়ে এই শহরেই যে একান্ত সময় কাটাচ্ছেন সন্দীপ্তা ও সৌম্য, তার প্রমাণ এই ছবি।

[আরও পড়ুন: গ্রামের মেয়েকে নিয়ে পলায়ন, ছেলের ‘অপরাধে’ মাকে বিবস্ত্র করে মার!  ]

২০০৭ সালে দুর্গা ধারাবাহিক থেকে অভিনয়ে কেরিয়ার শুরু করেন সন্দীপ্তা (Sandipta Sen)। প্রথম ধারাবাহিক থেকেই নজর কেড়েছিলেন তিনি। আর জনপ্রিয়তার সঙ্গে সঙ্গেই সন্দীপ্তাকে নিয়ে টলিপাড়ায় জোর গুঞ্জনও শুরু হয়। তাঁর প্রেম, বিয়ে নিয়েও মাঝে মধ্যে নানা খবর রটে। সেই সব গুঞ্জনে ইতি টানতেই প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়কে প্রকাশ্যে নিয়ে এসেছিলেন। এবার সেই সৌম্যর সঙ্গেই নতুন পথচলা শুরু সন্দীপ্তার।

[আরও পড়ুন: ‘বেনহুর’ থেকে ‘আউটহাউস’, শেষ দিন চলচ্চিত্র উৎসবে এই ছবিগুলো দেখতে পাবেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement