shono
Advertisement

সুখবর দিলেন সন্দীপ্তা, সোশাল মিডিয়ায় ‘নতুন শুরু’র কথা জানালেন অভিনেত্রী

ডিসেম্বর মাসের ৭ তারিখ বিয়ে করেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।
Posted: 08:17 PM Feb 01, 2024Updated: 08:17 PM Feb 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর ডিসেম্বর মাসের ৭ তারিখ বিয়ে করেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। বিয়ের পর থেকেই কাজে ব্যস্ত হয়ে পড়েন সন্দীপ্তা ও তাঁর স্বামী সৌম্য মুখোপাধ্যায়। তবে এবার হাজার ব্যস্ততার মাঝে নতুন শুরুর খবর দিলেন সন্দীপ্তা। জানালেন নতুন বছরের শুরুতেই, নতুন শুরু হল তাঁর।

Advertisement

সোশাল মিডিয়ায় কী লিখলেন সন্দীপ্তা?

আবার বড় পর্দায় ফিরছেন সন্দীপ্তা। ‘দ্য একেন: রুদ্ধশ্বাস রাজস্থান’ ছবিতে দেখা গিয়েছিল প্রথমবার। আর এবার বাণী বসুর গল্প অবলম্বনে ‘আপিস’ ছবির হাত ধরে দ্বিতীয়বার বড় পর্দায় আসছেন সন্দীপ্তা। এই ছবি পরিচালনা করেছেন সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ। এই সিনেমা মূলত দুই নারীর জীবনের গল্প বলবে। সন্দীপ্তা ছাড়াও এই ছবিতে দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তীকেও। সদ্য শেষ করেছেন এই ছবির শুটিং। কলকাতার নানা জায়গায় হয়েছে আপিস ছবির শুটিং।

[আরও পড়ুন: জল পড়ছে, পলেস্তারা খসছে! লস অ্যাঞ্জেলসের বাড়ি ছাড়লেন নিক-প্রিয়াঙ্কা, মামলাও দায়ের করলেন]

২০০৭ সালে দুর্গা ধারাবাহিক থেকে অভিনয়ে কেরিয়ার শুরু করেন সন্দীপ্তা (Sandipta Sen)। প্রথম ধারাবাহিক থেকেই নজর কেড়েছিলেন তিনি। আর জনপ্রিয়তার সঙ্গে সঙ্গেই সন্দীপ্তাকে নিয়ে টলিপাড়ায় জোর গুঞ্জনও শুরু হয়। তাঁর প্রেম, বিয়ে নিয়েও মাঝে মধ্যে নানা খবর রটে। সেই সব গুঞ্জনে ইতি টানতেই প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়কে প্রকাশ্যে নিয়ে এসেছিলেন। এবার সেই সৌম্যর সঙ্গেই নতুন পথচলা শুরু সন্দীপ্তার।

[আরও পড়ুন: গ্রেপ্তার দেবশ্রী রায়! কী এমন করলেন টলিউডের ‘কেমিস্ট্রি মাসি’?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement