shono
Advertisement

বিয়ে করছেন? মুখ খুললেন সায়ন্তিকা

সোশাল মিডিয়ায় সাফ কথায় উত্তর দিয়েছেন তারকা।
Posted: 05:25 PM Mar 18, 2024Updated: 06:55 PM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটে প্রার্থী হওয়ার আশা ছিল। কিন্তু তা হয়নি। এবার কি বিয়ে পিঁড়িতে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)? এমন প্রশ্ন উঠতেই মুখ খুললেন অভিনেত্রী। সোশাল মিডিয়ায় লিখে দিলেন সাফ কথা।

Advertisement

 

ছবি: ইনস্টাগ্রাম

সোমবার নিজের ভেরিফায়েড পেজে সায়ন্তিকা লেখেন, “আমার ফ্যান, আমার মিডিয়া বন্ধুরা দয়া করে আমার বিয়ে নিয়ে কোনও ভুয়ো খবর ছড়াবেন না। এমন খবরের কোনও সত্যতা নেই। আমার জীবনে যদি কখনও এমন মুহূর্ত আসে তাহলে অত্যন্ত আনন্দের সঙ্গে তা সবাইকে জানাব।”

[আরও পড়ুন: শিক্ষা দুর্নীতি থেকে রবিনা ট্যান্ডনের সঙ্গে আইনি যুদ্ধ, সব নিয়ে খোলামেলা আড্ডায় চন্দন ]

এর পরই অভিনেত্রী লেখেন, “সোশাল মিডিয়ায় আমাদের আলোচনা করার জন্য এর থেকে অনেক বেশি গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে। আমি এমন খবরের তীব্র নিন্দা করি আর সংবাদমাধ্যম ও ডিজিটাল পোর্টালকে এমন ভুয়ো খবর না ছড়ানোর অনুরোধ করছি।”

ছবি : ইনস্টাগ্রাম

উল্লেখ্য, কয়েকদিন আগে লোকসভা ভোটে প্রার্থী হিসেবে মনোনীত না হওয়ায় রটে যায়, সায়ন্তিকা নাকি তৃণমূলের পদ থেকে ইস্তফা দিচ্ছেন। কিন্তু সংবাদ প্রতিদিন ডিজিটালকে স্পষ্ট কথায় সায়ন্তিকা বলেন, “টিকিট না পেয়ে মনখারাপ হয়েছে। এতদিন কাজ করেছি। কিন্তু আমি ইস্তফা দিচ্ছি না। ভুয়ো একটা প্রচার হয়েছে। আমি কোথাও যাচ্ছি না। দলেই থাকছি। প্রচারে যাব। যদি কিছু হয় দলকে বলব। হয়তো আমার নেতৃত্ব ভবিষ্যতে আমার কথা মাথায় রাখবেন। একটা আশা তো আমিও করেছিলাম।”

এর আগে বিয়ে নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে  সংবাদ প্রতিদিন ডিজিটালকে দেওয়া এক্সক্লুজিভ সাক্ষাৎকারে সায়ন্তিকা বলেন, “আমি যদি বাঁকুড়ায় ২৪ ঘণ্টা পড়ে থাকি কোথা থেকে প্রেম করব? পাত্র খোঁজার সময়টাই নেই।” বাংলাদেশি নায়ক জায়েদ খানের সঙ্গে সম্পর্কের রটনাও ফুৎকারে উড়িয়ে দেন নায়িকা।  

[আরও পড়ুন: ‘প্রতীক্ষা’য় শ্বেতার জন্মদিনে নেই ঐশ্বর্য! ননদের সঙ্গে ফের ঝামেলা অভিষেক ঘরনির?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement