shono
Advertisement

স্বপ্নের নায়ক! শাহরুখকে দেখে কান্নায় ভেঙে পড়লেন যুবক, কী করলেন ‘বাজিগর’?

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে কিং খান ও তাঁর 'জাবরা ফ্যান'-এর ভিডিও।
Posted: 03:08 PM Jan 30, 2024Updated: 03:08 PM Jan 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বপ্নের নায়ককে চোখের সামনে দেখা। তাঁকে ছুঁতে পারা। এমন সৌভাগ্য হলে হলে ভক্তের আবেগের বাঁধ ভাঙবেই। তাই-ই হল। শাহরুখ খানকে (Shah Rukh Khan) চোখের সামনে দেখে কেঁদে ভাসালেন তাঁর ‘জাবরা ফ্যান’। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

Advertisement

চার বছর বাদে ২০২৩ সালে সিনেমা পর্দায় ‘পাঠান’ হয়ে কামব্যাক করেছেন শাহরুখ। প্রথম ছবিতেই বক্স অফিসে ঝড় তোলেন ‘বাজিগর’। ১০৫০ কোটির ব্যবসা করেছে ‘পাঠান’। তার পর ‘জওয়ান’-এর পালা। সেই সিনেমার আয় আরও বেশি, ১১৪৮ কোটি টাকা। বছরের শেষে মুক্তি পায় ‘ডাঙ্কি’। এই ছবির আয় ৪৭০ কোটি টাকা। সুতরাং, কিং খানের তিন ছবি এক বছরে বক্স অফিস থেকে ২,৬৬৮ কোটি টাকা আয় করেছে। যুবকের সঙ্গে শাহরুখের দেখা হয় ‘ডাঙ্কি’র সেলিব্রেশনে।

[আরও পড়ুন: রজনীকান্ত, কমল হাসানের পর ফের রাজনীতির মাঠে আরও এক বিখ্যাত দক্ষিণী তারকা, খুলছেন দল! ]

গত রবিবার ‘ডাঙ্কি’র সাফল্য উদযাপন করতে মুম্বইয়ে একটি স্পেশাল ফ্যান-মিটের আয়োজন করা হয়েছিল। সেখানেই অনুরাগীদের সঙ্গে দেখা করেন বলিউড বাদশা। কয়েকজন মঞ্চে উঠে শাহরুখের সঙ্গে কথা বলার সুযোগ পান। তাদের মধ্যেই ওই যুবক ছিলেন। শাহরুখকে কাছ থেকে দেখেই কাঁপতে থাকেন তিনি। হাপুস নয়নে কাঁদতে থাকেন।

অনুরাগীকে বুকে টেনে নেন কিং খান। হাসিমুখে ধৈর্য ধরে তাঁর কথা শোনেন তিনি। তার পর বাকি সকলকেও ডেকে নেন। যুবককে পাশে দাঁড় করিয়েই ছবি তোলেন। শাহরুখের এই ব্যবহারে মুগ্ধ নেটিজেনরা। তাঁদের মতে, এই জন্য শাহরুখ খান বলিউডের বেতাজ বাদশা। আছেন, আর থাকবেন।

[আরও পড়ুন: একমুখ দাড়ি, এলোমেলো চুল, রংচটা পোশাকে রাস্তায় ঘুরছেন দেব! হঠাৎ কী হল? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement