shono
Advertisement

‘আপনার কোষ্ঠকাঠিন্যের চিকিৎসা দরকার…’, কাকে পরামর্শ দিলেন শাহরুখ?

AskSRK সেশনে অনুরাগীদের সঙ্গে আড্ডা দেন তারকা।
Posted: 01:11 PM Dec 07, 2023Updated: 01:11 PM Dec 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি শাহরুখ খান। তাঁর সাফল্য আকাশছোঁয়া। বক্স অফিসে ব্যাপক সফল ‘পাঠান’, ‘জওয়ান’। তা সত্ত্বেও নিন্দুকরা চুপ করার নয়। প্রায় প্রতি মুহূর্তেই তারকার খুঁত ধরতে ব্যস্ত তারা। এবার সেই ট্রোলারদেরই কড়া জবাব দিলেন বলিউড বাদশা।

Advertisement

প্রায় প্রতিদিনের মতো বুধবারও AskSRK সেশনে অনুরাগীদের সঙ্গে আড্ডা দেন তারকা। প্রশ্নোত্তর পর্বের সময় এক সমালোচক ‘পাঠান’, ‘জওয়ান’-এর মতো ছবিকে মলত্যাগের সঙ্গে তুলনা করেন। তাঁর দাবি, শুধুমাত্র পিআর এবং মার্কেটিং টিমের জন্য ওই দুটি ছবি বক্স অফিসে রেকর্ড আয় করেছে। আগামী ছবি ‘ডাঙ্কি’র জন্যও একই পিআর এবং মার্কেটিং টিমের উপর বাদশা ভরসা রাখবেন কিনা সে প্রশ্নও করেন।

[আরও পড়ুন: দাদুর সামনেই সুহানার হাতে হাত অগস্ত্যার, নাতবউ হিসেবে শাহরুখকন্যাকে গ্রিন সিগনাল বিগ বির?]

এই প্রশ্নে খানিক বিরক্তই হন শাহরুখ। তাঁর সপাটে জবাব, “সাধারণত আমি আপনার মতো বুদ্ধিমানদের উত্তর দিই না। আপনার ক্ষেত্রে ব্যতিক্রম। কারণ, আপনার কোষ্ঠকাঠিন্যের চিকিৎসা করা দরকার। আমার পিআর টিমকে বলব আপনাকে কিছু ওষুধ পাঠাতে। আপনার দ্রুত আরোগ্য কামনা করি।”

উল্লেখ্য, এই প্রথমবার পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে ‘ডাঙ্কি’ ছবিতে জুটি বেঁধেছেন বলিউড বাদশা। আর প্রথম ঝলকেই মিলেছে অন্যরকম এক গল্পের আভাস। উদ্বাস্তু সমস্যা নিয়ে তৈরি এই ছবি মুক্তি পাবে ক্রিসমাসের আগে আগামী ২১ ডিসেম্বর। ‘পাঠান’, ‘জওয়ান’-এর পর ‘ডাঙ্কি’ নিয়ে সমান উচ্ছ্বসিত অনুরাগীরা।

[আরও পড়ুন: পর্ন কাণ্ডে নিস্তার পেতেই নতুন বিপাকে রাজ কুন্দ্রা, শিল্পার স্বামীর ব্যাঙ্ক ব্যালেন্সে নজর ইডির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement