shono
Advertisement

স্মৃতি ইরানির মেয়ের রিসেপশনে হাজির শাহরুখ খান! বাদশাকে পার্টিতে দেখে আপ্লুত কেন্দ্রীয় মন্ত্রী

হাজির ছিলেন মৌনি রায়ও।
Posted: 01:53 PM Feb 18, 2023Updated: 02:44 PM Feb 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্মৃতি ইরানির মেয়ে শ্যানেলের রিসেপশনে পার্টিতে হাজির ছিলেন শাহরুখ খান। শুক্রবার এই পার্টিতে কালো স্যুট-প্যান্টে দেখা গেল শাহরুখকে। সঙ্গে ছিলেন অভিনেত্রী মৌনি রায়, রনিত রায়ও। স্মৃতি ইরানি ও শ্যানেলের সঙ্গে ছবিও তুললেন শাহরুখ। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মৌনি রায়।

Advertisement

সাধারণত কোনও রাজনৈতিক ব্যক্তিত্বর সঙ্গে দেখা যায় না শাহরুখকে (ShahRukh Khan)। অনেকে মনে করছেন পাঠান ছবি যেভাবে গেরুয়া শিবিরের হাত ধরে বিতর্কের মুখে পড়েছিল, তা সামলাতেই হয়তো স্মৃতি ইরানির মেয়ের রিসেপশনে হাজির ছিলেন শাহরুখ। কেননা, সামনেই শাহরুখের বেশ কিছু ছবির মুক্তি।

[আরও পড়ুন: ‘পাঠান’ ছবির অ্যাকশন দৃশ্যে শাহরুখের বডি ডবল! জানেন কে এই রিজওয়ান খান? ]

২০২১ সালে শ্যানেলের সঙ্গে বাগদান সারেন অর্জুন। অবশেষে তাঁদের চার হাত এক হল। স্মৃতি ইরানির স্বামী জুবিনের প্রথম বিয়ের সন্তান শ্যানেল। তবে শ্যানেলকে বরাবর নিজের সন্তান বলেই মনে করেন কেন্দ্রীয় মন্ত্রী। তাই মেয়ের বিয়ের যাবতীয় আয়োজন নিজেই করেছেন তিনি। ৭ ফেব্রুয়ারি থেকেই বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। তবে ব্যস্ততার কারণে একদিন পরে বিয়েতে যোগ দিয়েছেন স্মৃতি। সড়কপথেই রাজস্থান পৌঁছেছেন তিনি। ৫০০ বছর পুরনো খিমসার ফোর্টে বিয়ের আসর বসেছিল।

[আরও পড়ুন: অক্ষয় কুমারের ছবির সেটে চিতাবাঘের হামলা! গুরুতর আহত হয়ে হাসপাতালে মেকআপ আর্টিস্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement