shono
Advertisement

‘ফাইটার’-এর স্ক্রিনিংয়ে হৃতিকের প্রাক্তন-বর্তমান, গ্র্যান্ড এন্ট্রি শাহরুখের, দীপিকা কই?

বৃহস্পতিবারই সিনেমা হলে মুক্তি পেল হৃতিক-দীপিকার অ্যাকশন ড্রামা।
Posted: 12:54 PM Jan 25, 2024Updated: 12:54 PM Jan 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার নয়, বৃহস্পতিবার মুক্তি পেল হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোণের ‘ফাইটার’ (Fighter Movie)। সাধারণতন্ত্র দিবসের ঠিক আগের দিন। মুক্তির আগের রাতে মুম্বইয়ে স্পেশাল স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছিল। যেখানে হৃতিকের প্রাক্তন সুজান যেমন ছিলেন, তেমনই ছিলেন অভিনেতার বর্তমান সঙ্গিনী সাবা। রোলস রয়েসে গ্র্যান্ড এন্ট্রি হয় ‘কিং’ শাহরুখ খানের। কিন্তু দীপিকা পাড়ুকোণের দেখা পাওয়া গেল না।

Advertisement

দেশ আর দেশের যোদ্ধাদের গল্প বলবে হৃতিক রোশন (Hrithik Roshan), দীপিকা পাড়ুকোন, অনিল কাপুরের ‘ফাইটার’। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এ ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। দীপিকাকেও (Deepika Padukone) স্কোয়াড্রন লিডার হিসেবেই দেখা যাবে। নাম মিনাল রাঠোর ওরফে মিন্নি।

[আরও পড়ুন: বাংলাদেশে শর্মিলা ঠাকুর, দেখা করলেন শেখ হাসিনার সঙ্গে, কী কথা হল দুজনের? ]

উল্লেখ্য, মুক্তির আগে ছবির প্রচারে দীপিকাকে সেভাবে দেখাই যায়নি। তার উপরে শোনা যায়, পরিচালক সিদ্ধার্থ আনন্দকে সোশাল মিডিয়ায় আনফলো করেছেন অভিনেত্রী। এতেই প্রশ্ন ওঠে, পরিচালকের সঙ্গে মনোমালিন্যর জন্যই কি ‘ফাইটার’-এর প্রচার এড়িয়ে যাচ্ছেন ডিপি?
যদিও ছবির প্রচারে সিদ্ধার্থ জানান, প্রচারে দীপিকার অনুপস্থিতি তাঁদেরই মার্কেটিং স্ট্র্যাটেজি ছিল।

শেষমেশ মুক্তির ঠিক আগে ছবির প্রচারে হৃতিকের পাশে দীপিকাকে দেখা যায়। কিন্তু বুধবার যশরাজ স্টুডিওর স্ক্রিনিংয়ে দীপিকার এন্ট্রির কোনও ছবি বা ভিডিও নেই। এদিনই অবশ্য IAF অফিসারদের জন্য আয়োজিত স্ক্রিনিংয়ে হৃতিক-অনিলের সঙ্গে ছিলেন নায়িকা। সে যাই হোক, যশরাজ স্টুডিওর স্ক্রিনিংয়ে আয়ুষ্মান খুরানা, বাণী কাপুরকেও দেখা যায়।

[আরও পড়ুন: গ্রেপ্তার দেবশ্রী রায়! কী এমন করলেন টলিউডের ‘কেমিস্ট্রি মাসি’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement