shono
Advertisement

সেলফি না তুললে ছাড় নেই! শ্রীনগরের বিমানবন্দরে ফ্যানদের ভালবাসায় ‘অতিষ্ঠ’শাহরুখ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।
Posted: 03:29 PM Apr 29, 2023Updated: 05:14 PM Apr 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে শাহরুখ ম্যাজিক। আর এগেই হয়তো বলে জবরা ফ্যান! এরকমই একঝাঁক অনুরাগীর পাল্লায় পড়লেন শাহরুখ (Shah Rukh Khan)। শ্রীনগর বিমানবন্দরে শাহরুখকে কাছে পেয়ে একেবারে নাছোড়বান্দা অবস্থা। অনুরাগীদের একটাই আবদার সেলফি তুলতে হবে! প্রথমটায় শাহরুখ সেলফি তুলতে গিয়ে একটু ইতস্তত হলেও, অনুরাগীদের স্পষ্ট কথা… সেলফি না তুললে বিমানবন্দরে ঢুকতে দেওয়া হবে না। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

Advertisement

বহুদিন পরে ‘পাঠান’ ছবির হাত ধরে শ্রীনগরের মাল্টিপ্লেক্সে উপচে পড়েছিল ভিড়। গোটা কাশ্মীর জুড়ে দারুণ ব্যবসা করেছিল এই ছবি। আর সেই পাঠানই এবার ভূ-স্বর্গে পা রাখলেন। ডাল লেক থেকে শুরু করে গুলমার্গ, সোনমার্গ, পহেলগাঁওয়ে হয়েছে এই ছবির শুটিং। খবর অনুয়ায়ী, বেশ কয়েকদিনই কাশ্মীরের নানা জায়গায় সিনেমার শুট করেছেন শাহরুখ ও ডাঙ্কি ছবির গোটা টিম।

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি ছবির মুক্তি আটকানো হোক!’, কেরল সরকারকে অনুরোধ কংগ্রেসের ]

শাহরুখ খান (Shah Rukh Khan), রাজকুমার হিরানি অবং জিও স্টুডিওজের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘ডাঙ্কি‘ (Dunki)। গত এপ্রিলে পরিচালকের সঙ্গে তৈরি ভিডিওর মাধ্যমে ছবির ঘোষণা করেন নায়ক-প্রযোজক শাহরুখ। তারপর শুরু হয় শুটিং। তবে শুটিং শুরুতেই বাঁধে গণ্ডগোল। ছবি থেকে সরে যান চিত্রগ্রাহক অমিত রায়। শোনা যায়, শাহরুখ ও রাজকুমারের সঙ্গে ক্রিয়েটিভ মতপার্থক্য থাকার কারণেই ছবি থেকে সরেছেন অমিত।

[আরও পড়ুন: ‘আমাদের নিজের মতো থাকতে দিন’, ব্রেকআপ গুঞ্জনে মুখ খুললেন ঋতাভরীর প্রেমিক তথাগত ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement