shono
Advertisement

ব্যক্তিগত জীবন নিয়ে বড় সিদ্ধান্ত, এই কাজটি আর করবেন না শাহরুখ খান!

এমন সিদ্ধান্তের কারণ কী?
Posted: 06:46 PM May 16, 2023Updated: 06:53 PM May 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে পাঠানি মেজাজে কামব্যাক করেছেন। আবারও শুটিং ফ্লোরে ঘণ্টার পর ঘণ্টা কাটাচ্ছেন। ‘জওয়ান’-এর কাজ শেষ করে ‘ডাঙ্কি’তে মন দিয়েছেন। এরমধ্যেই নাকি বড়সড় এক সিদ্ধান্ত নিয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। শোনা যাচ্ছে, ব্যক্তিগত জীবন নিয়ে আর কোথাও কোনও সাক্ষাৎকার না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলিউড বাদশা।

Advertisement

খবর যদি সত্যি হয় তাহলে এর কারণ কী? রটনা, ২০২১ সালে মাদক মামলায় ছেলে আরিয়ানের (Aryan Khan) গ্রেপ্তারি এবং তারপর থেকে ব্যক্তিগত জীবনের টানাপোড়েনে বিধ্বস্ত হয়ে গিয়েছিলেন কিং খান। সাক্ষাৎকারে কখনও এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারবেন না। এই কারণে তিনি আর সংবাদমাধ্যমের সামনে ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথা বলতে চান না।

[আরও পড়ুন: ‘রাজনীতি’তে কৌশিক-সৌরভ! নয়া ইনিংসের জন্য শুভেচ্ছা প্রসেনজিতের]

প্রসঙ্গত, ২০২১ সালের ২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে আটক করা হয় আরিয়ান খানকে। তার ঠিক পরের দিন অর্থাৎ ৩ অক্টোবর তাঁকে গ্রেপ্তার করা হয়। সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে আরিয়ানের মাদক মামলার তদন্ত শুরু হয়। তারপর একাধিকবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। টানা ২৬ দিন জেলে কাটিয়ে জামিন পান আরিয়ান।

শোনা যায়, সেই সময় বিধ্বস্ত হয়ে গিয়েছিলেন শাহরুখ। নাওয়া-খাওয়া ছেড়েছিলেন গৌরী খান। শুটিংয়ের কাজ ফেলে বাড়ি ফিরে আইনজীবীদের সঙ্গে রাতের পর রাত জেগে কাটান বলিউড বাদশা। ছেলে বাড়ি ফেরার পরও শান্তি ছিল না তাঁর মনে। আরিয়ানের জন্য বডিগার্ডেরও বন্দোবস্ত করেছিলেন তিনি।

[আরও পড়ুন: সিনেমার সেটেই হয়েছিল রাঘব-পরিণীতির মন দেওয়া-নেওয়া! বছর খানেক আগেই শুরু গল্প]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement