shono
Advertisement

‘জেমস বন্ড’ হচ্ছেন শাহরুখ! ‘পাঠান’, ‘জওয়ান’-এর পর ফের বক্স অফিস কাঁপাবেন?

বড় তথ্য ফাঁস করলেন বলিউড বাদশা।
Posted: 03:27 PM Feb 15, 2024Updated: 03:27 PM Feb 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাঠান’, ‘জওয়ান’ তেইশের বক্স অফিসে পর পর দুটো ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছিলেন। ‘ডাঙ্কি’ আশানুরূপ রেজাল্ট করতে না পারলেও সিনে সমালোচকরা মার্কশিটে কিন্তু নম্বরে ভরিয়ে দিয়েছেন। এবার নতুন বছরে নতুন খবর দিলেন বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)।

Advertisement

‘জেমস বন্ড’-এর (James Bond) জুতোতে পা গলানোর ইচ্ছেপ্রকাশ করেছেন অভিনেতা। ১৪ ফেব্রুয়ারি, বুধবার ওয়ার্ল্ড গভার্নমেন্টস সামিটে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন শাহরুখ। সেখানেই তাঁর ফিল্মি কেরিয়ারের চড়াই-উতরাই থেকে ব্যক্তিগত জীবন দর্শন সব নিয়েই কথা বললেন তিনি। শুধু তাই নয়, জেমস বন্ড-এর মতো চরিত্রে অভিনয়ের ইচ্ছের কথাও ফাঁস করলেন বাদশা।

দুবাইয়ের সংশ্লিষ্ট সামিটে ‘দ্য মেকিং অফ আ স্টার’ পর্বে বিশেষ অতিথি হিসেবে নানা বিষয় নিয়ে আলোচনা করেন শাহরুখ খান। সেখানেই রসিকতা করে ‘জেমস বন্ড’-এর জনপ্রিয় সংলাপ আওড়ান তিনি। বাদশাকে নাম জিজ্ঞেস করতেই তিনি বলেন, আমি জেমস বন্ড। একেবারে চিরাচরিত বন্ড শৈলীতে শাহরুখের মুখে এমন সংলাপ শুনে শোয়ের সঞ্চালক জিজ্ঞেস করেন- “আপনি কি জেমস বন্ড হতে চান?” তার উত্তরেই বাদশা বলেন, আমি সত্যিই বন্ডের চরিত্রে অভিনয় করতে চাই। তবে আমার মনে হয়, আমি একটু খাটো। তবে গায়ের রং যা তাতে বন্ড হিসেবে মানিয়ে যেতে পারে।

[আরও পড়ুন: কাতারে প্রাক্তন নৌসেনাদের মুক্তির পিছনে শাহরুখ? জবাব দিলেন কিং খানের ম্যানেজার]

এযাবৎকাল ব্রসনান থেকে ড্যানিয়েল ক্র্যাগ, একাধিক হলিউড অভিনেতা জেমস বন্ডের চরিত্রকে পর্দায় তুলে ধরেছেন। বিশ্বে সাড়া ফেলে দেওয়া সেই গোয়েন্দা চরিত্রে শাহরুখ খানকে যদি দেখা যায়, তাহলে কেমন হবে? সেই কৌতূহলের জোরেই যে অনুরাগীরা স্বপ্ন বুনবেন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘ভগবান ছাড়া কাউকে ভয় পাই না!’ ভক্তকে পিটিয়ে সাফাই উদিতপুত্র আদিত্যর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement